মদনে ফাস্টফুডের মালিকসহ প্রেমিক প্রেমিকা আটক

আপডেটঃ ৪:১১ অপরাহ্ণ | মার্চ ২৩, ২০২০

মদন(নেত্রকোনা)প্রতিনিধি: নেত্রকোনার মদনে নাঈম ফাস্টফুটের মালিক ও একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক আজহারুল আলম(৪৩) সহ প্রেমিক প্রেমিকাকে আটক করেছে পুলিশ। সোমবার সকালে উপজেলার জাহাঙ্গীরপুর মহিউদ্দিন মার্কেটে নাঈম ফাস্টফুডে এ ঘটনা ঘটে।
দীর্ঘদিন ধরে এ ফাস্টফুডে উঠতি বয়সের ছেলে মেয়েদেরকে আপত্তিকর অবস্থায় থাকার অভিযোগ রয়েছে। পুলিশ এর আগে কয়েকবার এ ধরনের আড্ডা বন্ধ করার জন্য ফাস্টফুডের মালিক আজহারুল আলমকে সতর্ক করে দেন। কিন্তু তিনি তা না মানায় প্রতিদিনের মতো সোমবার সকালে বালালী উচ্চ বিদ্যালয়ের এস এস সি পরীক্ষায় অংশ গ্রহণকারী দুই শিক্ষার্থীকে আপত্তির অবস্থায় দেখে মার্কেট কমিটির লোকজন দোকানের মালিকসহ তাদের আটক করে পুলিশকে খবর দেয়। পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছে মালিকসহ দুই শিক্ষার্থীকে আটক করে থানায় নিয়ে আসে। উক্ত দোকানে আপত্তিকর কার্যকলাপের বিষয়ে একাধিক অভিযোগ রয়েছে বলে মালিক কমিটি জানান।
এর পূর্বে পুলিশ অভিযোগের প্রেক্ষিতে উক্ত ফাস্টফুডের একটি গোপন কক্ষ বন্ধ করে দিয়েছেন।
এ ব্যাপারে আলহাজ্জ্ব মহিউদ্দিন মার্কেটের বণিক সমিতির সভাপতি আল আমীন তালুকদার জানান, বার বার নিষেধ করার পরও ফাস্টফুডের মালিক আজহারুল আলম এ কাজ থেকে বিরত হচ্ছেন না। প্রতিদিনেই বিভিন্ন এলাকা থেকে উঠতি বয়সের ছেলে মেয়েরা তার দোকানে আপত্তিকর কার্যকলাপ চালায় বলে তার বিরুদ্ধে অভিযোগ রয়েছে। সোমবার সকালে এ রকম একটি ঘটনা ঘটলে পুলিশকে খবর দেই। তারা মালিকসহ দুইজনকে আটক করে থানায় নিয়ে যায়। এলাকায় সার্বিক আইন শৃংঙ্খলার উন্নয়নের লক্ষে উক্ত দোকানের মালিকের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি।
ওসি তদন্ত স্বপন চন্দ্র সরকার জানান, উক্ত ফাস্টফুডের মালিকের বিরুদ্ধে আপত্তিকর কাজের একাধিক অভিযোগ রয়েছে। সোমবার খবর পেয়ে ঘটনাস্থল থেকে ফাস্টফুডের মালিকসহ এস এস সি পরীক্ষা দেয়া দুই ছেলে মেয়েকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ব্যাপারে সোমবার সন্ধ্যার পর সিদ্ধান্ত নেয়া হবে।