কালীগঞ্জে করোনা সম্পর্কে পুলিশ প্রশাসনের সচেতনতামূলক সভা

আপডেটঃ ১০:৪১ অপরাহ্ণ | মার্চ ১৯, ২০২০

কালীগঞ্জ (গাজীপুর)প্রতিনিধি: গাজীপুরের কালীগঞ্জ উপজেলার সাতটি ইউনিয়ন ও একটি পৌরসভার জন প্রতিনিধিদের নিয়ে করোনা ভাইরাস সম্পর্কে জনসাধারনকে সচেতন করার লক্ষ্যে পুলিশ প্রশাসনের উদ্যোগে বৃহস্পতিবার বিকেলে থানা চত্বরে এক সচেতনতামূলক সভা হয়েছে।
কালীগঞ্জ থানা ওসি একেএম মিজানুল হকের সভাপতিত্বে সচেতনতামূলক সভায় বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ অতিরিক্ত পুলিশ সুপার রাসেল শেখ, আমিনুল ইসলাম, পুলিশ সুপার ডা,নন্দিতা মালাকার, সহকারী পুলিশ সুপার শাহানা বেগম প্রমুখ।
সভায় বক্তারা বলেন, ৭ মার্চের পর বিদেশ ফেরত নাগরিকদের আলাদা ঘরে বা কোয়ারেন্টাইনে রাখার ব্যবস্থা করতে হবে এবং ১৪ দিন পর্যন্ত ওই সব বিদেশ ফেরত নাগরিকরা বাড়ি থেকে বের হতে পারবে না। তাদের সাথে কেউ মিশবে না, তাদের ব্যবহৃত জামা-কাপড় ব্যবহার করা থেকে বিরত থাকতে হবে। এলাকার জনসাধারন যেন করোনা ভাইরাস সম্পর্কে সচেতন হয়, কোনো ধরনের গুজবে যেন তারা কান না দেয়। ওই নজর রাখতে হবে। তার পাশাপাশি খাদ্য সংকট রোধে স্থানীয় বাজারগুলোতে নজরদারিতে রাখতে হবে জনপ্রতিনিধিদের। একশ্রেণির লোক খাদ্য শস্য, চাউল ডালসহ নিত্য প্রয়োজনীয় পণ্যদ্রব্যের দাম বাড়ানোর পায়তারা করছে। সেদিকে পুলিশ প্রশাসনের সঙ্গে জনপ্রতিনিধিদেরও খেয়াল রাখার আহবান জানান ।