সাই পল্লবীর মাথা গরম

আপডেটঃ ১০:০৩ পূর্বাহ্ণ | মার্চ ১৯, ২০২০

বিনোদন ডেস্ক :২০০৫ সালে শিশুশিল্পী হিসেবে চলচ্চিত্রে পা রাখেন সাই পল্লবী। এরপর ২০১৪ সালে মালায়ালাম ভাষার ‘প্রেমাম’ সিনেমায় প্রথম কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন। এতে অভিনয় করে ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড জিতে নেন এই অভিনেত্রী। ২০১৭ সালে তেলেগু ভাষার ‘ফিদা’ সিনেমায় অভিনয় করে দর্শকের নজর কাড়েন তিনি।

শুধু ভারতে নয়, বাংলাদেশেও সাই পল্লবীর অনেক ভক্ত রয়েছে। কিন্তু সাই পল্লবীর ভক্তদের জন্য দুঃসংবাদ হলো—তাদের প্রিয় নায়িকার আচরণে ক্ষুব্ধ দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির চিত্রনায়কেরা।

ভারতীয় একটি সংবাদমাধ্যম এক প্রতিবেদনে জানিয়েছে, ‘এমসিএ’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেন নানি ও সাই পল্লবী। সিনেমাটির মুক্তির সময় গুঞ্জন উঠেছিল, নানির সঙ্গে সাই পল্লবীর কিছু দৃশ্য কর্তন করা হয়েছে। আর এটা সাই পল্লবী ক্ষমতা প্রয়োগ করে করিয়েছেন। যারা সিনেমাটি দেখেছেন তারা উপলদ্ধি করতে পারবেন। সিনেমাটির বিরতির পর হঠাৎ নানির এন্ট্রি ও প্রস্থান এই অভিযোগ সত্য বলেই প্রমাণ করে।

এরপর নাগা সূর্য অভিযোগ করেন, সাই পল্লবীর মাথা গরম। কারণ ‘কনম’ সিনেমার প্রচারে গিয়ে এই অভিজ্ঞতার মুখোমুখি হন নাগা সূর্য। এবার দক্ষিণী সিনেমার আরেক জনপ্রিয় অভিনেতা নাগা চৈতন্য জানিয়েছেন, সাই পল্লবীর সঙ্গে নাচতে স্বাচ্ছন্দ্যবোধ করেন না তিনি।

সাই পল্লবী অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘এনজিকে’। বর্তমানে তেলেগু ভাষার ‘লাভ স্টোরি’ ও ‘বিরতা পারভাম ১৯৯২’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী।