কুড়িগ্রাম ডিসির অপসারনের দাবিতে রৌমারী-রাজিবপুরে মানববন্ধন

আপডেটঃ ৫:৪৪ অপরাহ্ণ | মার্চ ১৫, ২০২০

মোস্তাফিজুর রহমান তারা ,কুড়িগ্রাম প্রতিনিধি:  কুড়িগ্রামের বাংলা ট্রিবিউন জেলা প্রতিনিধি সাংবাদিক আরিফুল ইসলাম রিগ্যানের নি:শর্ত মুক্তি ও কুড়িগ্রাম ডিসি সুলতানা পারভীনের অপসারনের দাবিতে মানববন্ধন করেছে রৌমারীর স্থানীয় সাংবাদিকরা। রোববার (১৫ মার্চ) সকাল ১১টায় রৌমারী প্রেসক্লাব ও উপজেলা প্রেস ক্লাবের উদ্যোগে উপজেলা প্রশাসন মেইন গেটের সামনে রৌমারী-ঢাকা মহাসড়কে এ মানববন্ধন করা হয়। এতে উপজেলার সকল সাংবাদিক অংশ গ্রহন করেন। ঘন্টাব্যাপি চলা এ মানববন্ধনে
বক্তব্য রাখেন, উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোস্তাফিজুর রহমান তারা, সাধারণ সম্পাদক আকতারুজ্জামান
রৌমারী প্রেসক্লাবের সভাপতি সুজাউল ইসলাম সুজা, সাধারণ সম্পাদক জিতেন চন্দ্র দাস,

সাংবাদিক শওকত আলী মন্ডল, শফিকুল ইসলাম, রফিকুল ইসলাম সাজু, শাহাদত হোসেন, সাখাওয়াত হোসেন সাখা, মাসুদ পারভেজ রুবেল, সাইফুল ইসলাম, নাজিম শাহরিযার, মিন্টু মিয়া, একে হাসানুজ্জামান প্রমুখ।

বক্তারা সাংবাদিক আরিফুল ইসলামের নি:শর্ত মুক্তি ও কুড়িগ্রাম জেলা প্রশাসক মোছা. সুলতানা পারভীনসহ জরিত সকলের অপসারনের ২৪ ঘন্টার আল্টিমেটাম দেন।
প্রসঙ্গত. গত ১৩ মার্চ মধ্যরাতে কুড়িগ্রাম জেলা প্রশাসকের নির্দেশে তিন জন ম্যাজিষ্ট্রেট ১৫-১৬জন আনসার সদস্য অবৈধভাবে ঘরের দরজা ভেঙ্গে সাংবাদিক আরিফুল ইসলামকে ডিসি অফিসে নিয়ে নির্মম নির্যাতন করে। পরে গভীর রাতে আধা বোতল দেশিয় মদ ও ১০০ গ্রাম গাঁজা উদ্ধারের নাটক সাজিয়ে ভ্রাম্যমান আদালতে এক বছরের কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।