বধূ তুমি কার: শাবনূরের প্রেম-বিয়ে-বিচ্ছেদের গল্প

আপডেটঃ ১০:১৪ পূর্বাহ্ণ | মার্চ ০৫, ২০২০

বিনোদন প্রতিবেদক :ঢাকাই সিনেমার তুমুল জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূর। অসংখ্য ব্যবসাসফল সিনেমায় অভিনয় করে ভক্তদের মণিকোঠায় স্থান করে নেন।

লাখ তরুণ যখন শাবনূরের প্রেমে মন হারিয়েছে, ঠিক তখন অন্য পুরুষের প্রেমে ডুবে ডুবে জল খাচ্ছিলেন এই নায়িকা। যদিও প্রেমের বিষয়ে তখন মুখে কুলুপ এঁটেছিলেন। বলছি, শাবনূর-অনিকের প্রেমের কথা।

শাবনূর-অনিকের প্রেমের শুরু ‘বধূ তুমি কার’ সিনেমার শুটিং সেটে। ২০১০ সালে বজলুর রশীদ চৌধুরী নির্মাণ করেন সিনেমাটি। এতে শাবনূরের বিপরীতে অভিনয় করেন অনিক। জুটি বেঁধে অভিনয় করতে গিয়ে তাদের প্রথম পরিচয়। তারপর মনের লেনাদেনা।

২০১১ সালের ৬ ডিসেম্বর অনিক মাহমুদ হৃদয়ের সঙ্গে আংটি বদল করেন শাবনূর। ২০১২ সালে বিয়ে করেন তারা। চলচ্চিত্র ক্যারিয়ারে জনপ্রিয়তা হারানোর ভয়ে বিয়ের বিষয়টা কিছুদিন গোপন রাখেন শাবনূর।

২০১৩ সালের ২৯ ডিসেম্বর আইজান নিহান নামে এক পুত্রসন্তানের মা হন শাবনূর। পুত্রকে নিয়ে অস্ট্রেলিয়ায় বসবাস করতে থাকেন। ২০১৬ সালের শুরুর দিকে স্বামীকে সবার সামনে পরিচয় করিয়ে দেন এই অভিনেত্রী।

এদিকে বনিবনা না হওয়ায় দীর্ঘ সাত বছরের সংসার জীবনের ইতি টেনেছেন শাবনূর। গত ২৬ জানুয়ারি অনিক মাহমুদ হৃদয়কে তালাক দিয়েছেন তিনি। শাবনূরের স্বাক্ষর করা নোটিশটি অ্যাডভোকেট কাওসার আহমেদের মাধ্যমে অনিকের বাড়িতে পাঠানো হয়েছে।