জুটি বাঁধছেন প্রভাস-দীপিকা!

আপডেটঃ ৯:৪২ পূর্বাহ্ণ | মার্চ ০২, ২০২০

বিনোদন ডেস্ক : দক্ষিণী সিনেমার পরিচালক নাগ অশ্বিন তার পরবর্তী সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছেন। নাম ঠিক না হওয়া এ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন প্রভাস।

অন্যদিকে গুঞ্জন উঠেছে, এ সিনেমায় দীপিকা পাড়ুকোনকে নেওয়ার পরিকল্পনা করেছেন নাগ অশ্বিন। এতে প্রভাসের বিপরীতে অভিনয় করবেন দীপিকা। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

সংবাদমাধ্যমটিতে একটি সূত্র বলেন, ‘‘নাগ অশ্বিন তার সিনেমায় বলিউডের কোনো অভিনেত্রীকে নিতে চাইছেন। এক্ষেত্রে দীপিকা পাড়ুকোন ও প্রিয়াঙ্কা চোপড়ার কথা ভেবেছেন। বিশেষ করে ‘পিকু’ খ্যাত অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে চাইছেন এই নির্মাতা।’’

২০০৬ সালে কন্নড় ভাষার একটি সিনেমায় অভিনয় করেন দীপিকা। ২০১৪ সালে রজনীকান্তের হাত ধরে তামিল ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখেন তিনি। এজন্য দক্ষিণী সিনেমার দর্শকের কাছে পরিচিত মুখ এই অভিনেত্রী। তাই প্রভাসের বিপরীতে সিনেমাটিতে দীপিকার অভিনয়ের সম্ভাবনার গুঞ্জনই ভারি হচ্ছে। যদিও এ বিষয়ে আনুষ্ঠানিক কোনো বক্তব্য পাওয়া যায়নি।

এবারই প্রথম নয় ২০১৮ সালের শুরুর দিকে ভারতীয় একটি সংবাদমাধ্যম খবর প্রকাশ করেছিল, জুটি বেঁধে বলিউড সিনেমায় অভিনয় করবেন দীপিকা-প্রভাস। যদিও তা গুঞ্জনে আটকে ছিল।

দীপিকা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ছাপাক’। এসিড সন্ত্রাসের শিকার লক্ষ্মী আগরওয়ালকে নিয়ে তৈরি হয়েছে এটি। মেঘনা গুলজার পরিচালিত এই সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন। পাশাপাশি ফক্স স্টুডিওর সঙ্গে এই সিনেমা প্রযোজনাও করেছেন দীপিকা।