ওয়ান মোর অপু বিশ্বাস…

আপডেটঃ ১০:০৫ পূর্বাহ্ণ | ফেব্রুয়ারি ২৯, ২০২০

বিনোদন প্রতিবেদক : ঢাকাই চলচ্চিত্রের ‘বিউটি কুইন’ খ্যাত অভিনেত্রী অপু বিশ্বাস। এক দশকের ক্যারিয়ারে শতাধিক সিনেমায় অভিনয় করেছেন। উপহার দিয়েছেন ব্যবসাসফল সিনেমা। চলচ্চিত্রের পাশাপাশি স্টেজ শোয়ে পারফর্ম করে থাকেন।

সম্প্রতি জামালপুরের একটি স্টেজ শোয় অংশ নেন অপু। তার নাচের কোরিওগ্রাফি করেন কিবরিয়া চঞ্জল। তাদের নাচ ও গানের সুরে উচ্ছ্বাস প্রকাশ করেছেন জামালপুরের ভক্তরা। হাজারো দর্শক তাদের সঙ্গে নেচেছেন। ভক্তকূল চিৎকার করে দাবি করেছেন—ওয়ান মোর… ওয়ান মোর অপু বিশ্বাস।

গত ২৬ ফেব্রুয়ারি জামালপুরের স্টেজ শোতে অংশ নেন অপু বিশ্বাস। ঢাকাই চলচ্চিত্রের কয়েকটি গানে পারফর্ম করেন তিনি। নাচের এক অংশে কোরিওগ্রাফার কিবরিয়া চঞ্চলও অংশ নেন। এছাড়া কিবরিয়া চঞ্চল ড্যান্স টিম এতে পারফর্ম করেন।

কিবরিয়া চঞ্চল  বলেন, ‘এই প্রথমবার জামালপুরে কোনো শোয়ে অংশ নিয়েছি। সেখানে অপু বিশ্বাসের অসংখ্য ভক্ত রয়েছেন। নাচ শেষে তারা আবারো নাচ দেখতে চেয়েছেন। চিৎকার করে তাদের ভালোবাসা প্রকাশ করেছেন। অপুদির সঙ্গে কাজ করে আমিও স্বাচ্ছন্দ্যবোধ করি। কাজের ক্ষেত্রে তিনি হেল্পফুল। অনুষ্ঠানটির  তত্ত্বাবধায়নে ছিলেন গৌতম সাহা। আমাদের এমন একটি আনুষ্ঠানে ডাকার জন্য ধন্যবাদ জানাচ্ছি।’

কিবরিয়া চঞ্চল সিনেমার গানের কোরিওগ্রাফি করেছেন। এছাড়া জনপ্রিয় কণ্ঠশিল্পী পড়শির ‘হৃদয় আমার’ গানের কোরিওগ্রাফি করেছেন। এতে পারফর্ম করেন নিলয় আলমগীর-পড়শি। ‘আফজাল সুজ’সহ বিভিন্ন বিজ্ঞাপনের কোরিওগ্রাফিও করেছেন তিনি। পাশাপাশি বিভিন্ন স্টেজ শোয়ে দেশের তারকা শিল্পীদের গানের কোরিওগ্রাফি করছেন। বিভিন্ন টেলিভিশন চ্যানেলের অনুষ্ঠানের কোরিওগ্রাফি করছেন চঞ্চল।