মেয়ের উত্তেজক পোশাক নিয়ে মুখ খুললেন মা

আপডেটঃ ১০:০০ পূর্বাহ্ণ | ফেব্রুয়ারি ০২, ২০২০

বিনোদন ডেস্ক :সম্প্রতি অনুষ্ঠিত ৬২তম গ্র্যামি অ্যাওয়ার্ডের লাল গালিচায় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার পোশাক সমালোচনার জন্ম দিয়েছে। রালফ অ্যান্ড রুশোর ডিজাইন করা গাউন পরেছিলেন তিনি। ডিপ ভি নেকলাইন গাউনে তার বুকের একাংশ, নাভির উপর থাকা একটি উজ্জ্বল পাথর সকলের নজর কাড়ে।

প্রিয়াঙ্কার পোশাকে আত্মবিশ্বাসের প্রতিফলন ঘটেছে বলে অনেকে মনে করলেও নেটিজেনদের নেতিবাচক কথাও তাকে শুনতে হয়েছে। সামাজিক যোগাযোগমাধ্যমে তাকে নিয়ে নানারকম ট্রল হচ্ছে।

তবে মেয়েকেই সমর্থন করেছেন প্রিয়াঙ্কার মা মধু চোপড়া। তিনি বলেন, আমি খুব খুশি যে তার পোশাক নিয়ে ট্রল হচ্ছে। এটি তাকে আরো শক্তিশালী করে তুলবে। সে নিজের মতো জীবনযাপন করছে। অন্তত কারো কোনো ক্ষতি করছে না। তার শরীর নিয়ে সে যা খুশি করতে পারে। তার এই পোশাক আমার পছন্দ হয়েছে। পোশাকটি পরার আগে আমাকে সে দেখিয়েছিল। যদিও কাজটি সহজ ছিল না, কিন্তু সে ভালোভাবেই সামাল দিয়েছে।

তিনি আরো বলেন, এই ট্রল যারা করে তাদের জীবনে কোনো আনন্দ নেই। কম্পিউটারের সামনে বসে পরিচয় গোপন করে এই কাজ করে। আসলে তারা খারাপ মন্তব্য করে নজর কাড়তে চায়। কিন্তু পারে না। যারা ট্রল করে তাদের আমি পাত্তা দেই না।