সেটে চা সরবরাহ করতেও রাজি সানি লিওন

আপডেটঃ ১১:০৮ পূর্বাহ্ণ | জানুয়ারি ৩১, ২০২০

বিনোদন ডেস্ক : বলিউড সেনসেশন সানি লিওন। বিগ বস রিয়েলিটি শোয়ের মাধ্যমে ভারতীয় শোবিজে পা রাখেন। পরবর্তী সময়ে অভিনয়ের মাধ্যমে বলিউডে নিজের শক্ত অবস্থান গড়েছেন এই অভিনেত্রী।

এবার প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন সানি। এক সাক্ষাৎকারে তিনি বলেন, আমি বর্তমানে এই প্রজেক্টের মাঝামাঝিতে রয়েছি। চলতি বছরেই শুটিং শুরু হবে। আমি খুবই উচ্ছ্বসিত। এই সিনেমায় কোনো সোশ্যাল মেসেজ নেই। এটা ফিকশন। সাইকোলজিক্যাল থ্রিলার ঘারানার সিনেমা হবে এটি।

তিনি আরো বলেন, বলিউডে সালমান, আমির অথবা শাহরুখ খান ছাড়া কেউ বড় বাজেটের সিনেমা তৈরি করে না। বেশিরভাগ সিনেমার ক্ষেত্রেই বাজেট মাথায় রাখতে হয়। যদি বাজেট ও গল্প আমার মন মতো হয় তাহলে কখনোই প্রযোজক অথবা পরিচালকের দোষ খুঁজব না। নিজেই এই তত্ত্বটি পরীক্ষা করে দেখতে চাই।

স্বামী ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে অর্থের বিষয়টিও দেখভাল করবেন সানি লিওন। এই অভিনেত্রী বলেন, আসলে আমরা লাভ করতে চাইছি। আমাদের কোথায় যেতে হবে এবং কাকে কোন কাজে লাগাতে হবে তা আমরা জানি। আমার কোনো ইগো নেই। সিনেমার সেটে যদি কাউকে চা সরবরাহ করতে হয় তাও করব। আমার কাছে সবাই সমান যতক্ষণ কেউ নিজেকে খারাপ প্রমাণ না করে। প্রোডাকশন ও শুটিংয়ের বিষয়টি আমি বেশ উপভোগ করি।

প্রযোজনার পাশাপাশি একাধিক সিনেমাতেও অভিনয় করছেন সানি। এ প্রসঙ্গে তিনি বলেন, একটি অ্যাকশন সিনেমা, একটি ড্রামা এবং একটি সামাজিক সিনেমার গল্প নিয়ে কাজ করছি। সুতরাং আমার সিনেমা ও ওয়েবসিরিজে ভিন্নতা থাকছে, যা আপনাকে ভিন্ন জগতে নিয়ে যাবে।