স্টাইল সচেতন পুরুষদের জন্য এলো ‘স্টুডিও এক্স’

আপডেটঃ ৯:৫৮ পূর্বাহ্ণ | জানুয়ারি ৩০, ২০২০

লাইফস্টাইল ডেস্ক : স্টাইল সচেতন পুরুষদের জন্য ‘স্টুডিও এক্স’ ব্র্যান্ডের প্রসাধনী পণ্য নিয়ে এসেছে ম্যারিকো বাংলাদেশ। আজ মঙ্গলবার রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে জমকালো এক আয়োজনের মধ্য দিয়ে ‘স্টুডিও এক্স’ ব্র্যান্ডের উদ্বোধন করেন ম্যারিকো বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আশীষ গোপাল।

স্টুডিও এক্স হলো বাংলাদেশে ম্যারিকোর প্রথম আন্তর্জাতিক মেল গ্রুমিং প্রোডাক্ট লাইন। এই প্রোডাক্ট লাইনে স্টাইল সচেতন পুরুষদের জন্য প্রয়োজনীয় সব প্রসাধনী রয়েছে। স্টুডিও এক্স-এর আওতায় ম্যারিকো পুরুষদের জন্য শ্যাম্পু, ফেস ওয়াশ, হেয়ার জেল এবং ডিও নিয়ে এসেছে।

এছাড়া দেশের স্টাইল সচেতন পুরুষদের জন্য স্টুডিওএক্সস্টাইল ডটকম নামে ৩৬০ ডিগ্রি মেল গ্রুমিং সল্যুশন সমৃদ্ধ একটি ওয়েবসাইটও (https://studioxstyle.com) চালু করেছে ব্র্যান্ডটি। ওয়েবসাইটটি একজন পুরুষের স্টাইলিংয়ের ক্ষেত্রে প্রয়োজনীয় সব ধরণের তথ্য দিয়ে সাজানো হয়েছে।

দেশে পুরুষদের প্রসাধনী পণ্য নিয়ে আসা প্রসঙ্গে ম্যারিকো বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক আশীষ গোপাল বলেন, সময়ের সাথে সাথে আমাদের পুরোনো অনেক ধ্যান-ধারণা এখন পাল্টে যাচ্ছে। বর্তমান পুরুষ কনজ্যুমার নিজের ব্যক্তিত্ব ও প্রভাব এর ব্যাপারে সচেতন। আমরা আনন্দিত যে, বাংলাদেশের স্টাইল সচেতন পুরুষদের গ্রুমিং আরো সহজ ও কার্যকর করার জন্য আমরা আন্তর্জাতিক মেল গ্রুমিং রেঞ্জ নিয়ে আসতে সক্ষম হয়েছি।’

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রক ব্যান্ড নেমেসিস-এর লিড ভোকালিস্ট মো. জোহাদ রেজা চৌধুরী। এছাড়া আরো উপস্থিত ছিলেন ম্যারিকো বাংলাদেশের ডিরেক্টর মার্কেটিং অ্যালেন ইবেনজার এরিক এবং ডিরেক্টর লিগ্যাল অ্যান্ড করর্পোরেট অ্যাফেয়ার্স ক্রিস্টাবেল র‍্যান্ডলফ।