দিরাইয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ২ জন দোয়ারা বাজারে ২০ টাকার জন্য বৃদ্ধ খুন

আপডেটঃ ১১:১১ অপরাহ্ণ | জানুয়ারি ২৬, ২০২০

মো. শাহীন আলম,সি এন এ  নিউজ, সুনামগঞ্জ:সুনামগঞ্জে সত্তর টাকা পাওনাকে কেন্দ্র করে সম্প্রতি একজনের নিহতের ঘটনার রেশ কাটতে না কাটতেই জেলার দোয়ারা বাজারে এবার মাত্র বিশ টাকার জন্য এক বৃদ্ধ নিহত হয়েছেন। জানাযায় দুই ঝালমুড়ি বিক্রেতার মধ্যে ২০ টাকা পাওনা নিয়ে বিরোধের জেরে কুদরত আলী কদু (৬৪) নামে এক বৃদ্ধ খুন হয়েছেন। দোয়ারা বাজার উপজেলার লক্ষীপুর ইউনিয়নের বড়কাটা গ্রামে শনিবার (২৫ জানুয়ারী) সকালে এই ঘটনা ঘটে। নিহত কুদরত আলী উপজেলার লক্ষীপুর ইউনিয়নের বড়কাটা গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানাযায়, দোয়ারা বাজার উপজেলার লক্ষীপুর ইউনিয়নের বড়কাটা গ্রামের মূত আবুল হোসেনের ছেলে আব্বাস মিয়া একই গ্রামের কুদরত আলীর নিকট ২০ টাকা পাওনা নিয়ে কথা কাটাকাটি হয়। মাত্র ২০ টাকা নিয়ে এই বিরোধ মুহূর্তের মধ্যেই হাতাহাতিতে রূপ নেয়। হাতাহাতির এক পর্যায়ে কুদরত আলী ঘটনাস্থলেই নিহত হন। খবর পেয়ে দোয়ারা বাজার থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে আব্বাস মিয়া ও তার স্ত্রী রোহেনা বেগমকে আটক করে ও নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠায়।
এ ব্যাপারে দোয়ারা বাজার থানার ওসি মোঃ আবুল হাসেম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন জিজ্ঞাসাবাদের জন্য আব্বাস মিয়া ও তার স্ত্রী রোহেনা বেগমকে আটক করা হয়েছে। অভিযোগ প্রাপ্তি সাপেক্ষে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
অপর দিকে, সুনামগঞ্জের দিরাইয়ের সুজানগর এলাকায় লেগুনা ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘষ ২ জন ঘটনাস্থলেই নিহত হয়েছেন। নিহতের নাম মমিন মিয়া ২৮। সে দিরাই ঊপজেলার করিমপুর ইউনিয়নের ঊওর নাগেরগাও গ্রামের মিয়াধন ঊল্ল্যার ছেলে এবং অপরজন হলেন তারশ দাস ৪০। তিনিও একই গ্রামের বলে জানাযায় তবে পিতা অজ্ওাত। শনিবার বিকেল সাড়ে ৫টায় এ দূঘটনাটি ঘটে। স্থানীয় ও পুলিশ সত্রে জানাযায় দিরাই থেকে একটি যাত্রী বাহি লেগুনা সুনামগঞ্জে যাওয়ার পথে দিরাইগামী একটি মোটর সাইকেল সুজানগরের পাশে এসে মুখোমুখি সংঘষে মোটর সাউকেলের দুজন যাত্রী ঘটনাস্থলেই নিহত হন। এ সময় ১ জন আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনা স্থলে গিয়ে লাশ দুটি ঊদ্বার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ জেলা সদর হাসপাতাল মগে পাঠানোর প্রস্তুতি চলছে।
এ ব্যাপার দিরাই থানার ওসি কে এম নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান লেগুনা আটক করলে চালক পালিয়ে যেতে সক্ষম হয়।