নকল-ভেজাল-মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রয় বন্ধের দাবি টঙ্গীতে ওষুধ ব্যবসায়ী কল্যাণ সমিতির জনসচেতনতামূলক র‌্যালি

আপডেটঃ ৩:৩৪ অপরাহ্ণ | জানুয়ারি ২৩, ২০২০

সি এন এ  নিউজ, টঙ্গী :টঙ্গী ওষুধ ব্যবসায়ী কল্যাণ সমিতির উদ্যোগে বৃহস্পতিবার দুপুরে এক জনসচেতনতামূলক র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। সরকার নির্ধারিতমূল্যে ওষুধ বিক্রয় ও নকল-ভেজাল- মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রয় বন্ধের দাবিতে এ র‌্যালিটি করা হয়।
টঙ্গী ওষুধ ব্যবসায়ী কল্যাণ সমিতির উদ্যোগে আয়োজিত র‌্যালিটি টঙ্গী বাজার থেকে শুরু হয়ে আনারকলি মধুমিতা রোড, স্টেশনরোড, থানা রোড, তিস্তারগেট, চেরাগআলী মার্কেট, কলেজগেট, হোসেন মার্কেটসহ ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বিভিন্ন গুরুত্বপূর্ণস্থান প্রদক্ষিণ শেষে গাজীপুরা এলাকায় এক সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন টঙ্গী ওষুধ ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি এম. এ লতিফ, সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন কাজল, আমিনুল ইসলাম, জাহাঙ্গীর হোসেন বাবুল, আহসান উল্লাহ, বিকাশ আচার্য্য, সিদ্দিকুর রহমান, নাসির উদ্দিন বুলবুল, আরাফাত চৌধুরি লিটু, দেলোয়ার হোসেন, মোশারফ হোসেন, নাসির উদ্দিন মাস্টার, মাওলানা আজিজুল হক, নূরুল ইসলাম ও নয়ন পাটোয়ারি প্রমুখ।
বক্তারা বলেন, টঙ্গীতে কোনপ্রকার নকল-ভেজাল ও মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রয় করতে দেয়া হবে না এবং এ এলাকার সকল ফার্মেসির মালিকদেরকে সরকার কর্তৃক নির্ধারিতমূল্যে ওষুধ বিক্রয় করতে হবে।