ঢাকা সিটি নির্বাচনে আওয়ামীলীগের মেয়র প্রার্থীর পক্ষে ভোট চাইলেন যুবলীগ নেতা- রাসেল সরকার

আপডেটঃ ৬:২১ অপরাহ্ণ | জানুয়ারি ২০, ২০২০

মোঃ রাজিব হোসেন, সি এন এ নিউজ,গাজীপুরঃ আগামী পহেলা ফেব্রুয়ারি ঢাকা সিটি নির্বাচনের গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক মো. কামরুল আহসান রাসেল সরকার ও তার নেতাকর্মীরা ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র প্রার্থী আতিকুল ইসলামের পক্ষে রাজধানীর উত্তরা, তুরাগ ও এ্যায়ার্পোট, কুরিল বিশ্বরোডে নৌকায় ভোট চেয়ে এলাকাগুলো চষে বেড়াচ্ছেন।

গতকাল সোমবার সকাল ১০ টা থেকে উত্তরার আজিমপুর এলাকায় যুবলীগের এ নেতায় তার নেতাকর্মীদের নিয়ে নৌকা মার্কায় ভোট চাচ্ছেন। পরে, ৪৮, ৪৯, ৫০, ৫১, ৫২, ৫৩ ও ৫৪নং ওয়ার্ডগুলোতে ঘুরে বাড়ি বাড়ি ও মার্কেটে সকলের কাছে ভোট চান ও এলাকায় বর্তমান সরকারের উন্নয়ন কার্মকাণ্ড সংবলিত লিফলেট বিতরণ করেন। এ সময় গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক মো. কামরুল আহসান রাসেল সরকার বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশের মানুষের ভাগ্য উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। মানুষ তিন বেলা খেয়ে মনের সুখে বসবাস করতে পারছে।

তিনি আরো বলেন, ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র প্রার্থী একজন সৎ ও আদর্শবান।  এক একটি নৌকা মার্কায় ভোট দিয়ে আতিকুল ইসলাম ভাইকে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের উন্নয়নের  করার সুযোগ করে দিন। গণসংযোগের সময় উপস্থিত ছিলেন, যুবলীগ নেতা আমান সরকার, আমিন উদ্দিন সরকার, শাহিনুল ইসলাম, ও রবি সহ যুবলীগের নেতাকর্মীরা।