ঢাকায় আসছেন শ্রাবন্তী : বিএফডিসিতে ‘বিক্ষোভ’

আপডেটঃ ৯:৩৩ অপরাহ্ণ | জানুয়ারি ০৯, ২০২০

বিনোদন প্রতিবেদক : টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি।  কলকাতার পাশাপাশি বাংলাদেশেও জনপ্রিয় এই নায়িকা।  এরই মধ্যে দুই বাংলার যৌথ প্রযোজনার সিনেমা ‘‌শিকারী’, বাংলাদেশের সিনেমা ‘যদি একদিন’-এ অভিনয় করে সাফল্য পেয়েছেন।

গত বছর শুরু হয়েছে শ্রাবন্তী অভিনীত ‘বিক্ষোভ’ সিনেমার শুটিং।  এই সিনেমার অবশিষ্ট শুটিং করতে তিনি পুনরায় ঢাকা আসছেন।  আগামীকাল ঢাকা আসবেন এই অভিনেত্রী।  বিএফডিসিতে শুটিংয়ে তিনি অংশ নিবেন।  এ কারণে বিএফডিসিতে সেট নির্মাণ করা হয়েছে।

শামীম আহমেদ রনি পরিচালিত এই সিনেমায় শ্রাবন্তীর বিপরীতে অভিনয় করেছেন শান্ত খান।  স্টোরি স্প্ল্যাশ মিডিয়া প্রযোজিত সিনেমায় শ্রাবন্তী-শান্ত ছাড়াও অভিনয় করছেন বলিউডের রাহুল দেব।   সিনেমার একটি আইটেম গানে পারফর্ম করেছেন সানি লিওন।  এরই মধ্যে মুম্বাইয়ে সেট তৈরি করে গানটির শুটিংও সম্পন্ন হয়েছে।  নৃত্য পরিচালনা করেছেন ভারতের বব ও পাবন।  গানে কণ্ঠ দিয়েছেন কোনাল।

এই লটে টানা ১৫ দিন শুটিং করা হবে।  এরপর সিনেমার ক্যামেরা ক্লোজ করা হবে বলে প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে জানা যায়।

এদিকে গত বছর ‘প্রেমচোর’ সিনেমার মধ্যে দিয়ে চলচ্চিত্রে যাত্রা শুরু করেন শান্ত খান।  তিনি প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খানের ছেলে।  শান্ত খানের সঙ্গে জুটি বাঁধেন ভারতের নেহা আমানদীপ।  এ ছাড়াও অভিনয় করেছেন ভারতের রজতাভ দত্ত, সুপ্রিয় দত্ত, বাংলাদেশের সাদেক বাচ্চু, অরুণা বিশ্বাস, বড়দা মিঠু, ডিজে সোহেলসহ অনেকে।