সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেত্রী নিহত

আপডেটঃ ১০:২৩ পূর্বাহ্ণ | ডিসেম্বর ১১, ২০১৯

নিজস্ব প্রতিবেদক :সড়ক দুর্ঘটনায় ঢাকা মহানগর ছাত্রলীগের সাবেক ছাত্রীবিষয়ক সম্পাদক ফারমিন মৌলি নিহত হয়েছেন।

মঙ্গলবার রাত ৮টার দিকে বাগেরহাটের চিতলমারী উপজেলার কুনিয়ার মোড় নামক এলাকায় এ ঘটনা ঘটে। তিনি পিরোজপুর জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদকও ছিলেন।

জানা যায়,  ঢাকা থেকে টুঙ্গিপাড়া পর্যন্ত মৌলী দোলা পরিবহনের একটি বাসে আসেন। সেখানে বাসটি বিকল হলে নাজিরপুরের ছাত্রলীগ নেতা রাকিবকে মৌলী ফোন দিলে রাকিব মৌলীকে আনতে টুঙ্গীপাড়ায় যায়। মটর সাইকেল যোগে নাজিরপুরের উদ্দেশ্যে রওয়ানা দেয়ার পর মৌলী ঠান্ডা অনুভব করলে রাকিব মটর সাইকেল থামিয়ে তার নিজের মাফলার মৌলীকে দেয়। রাস্তার পাশে দাড়িয়ে রাকিবের মাফলারটি গলায় জড়াচ্ছিলেন। ঠিক তখন দাঁড়ানো থাকা অবস্থায় দুই দিক থেকে আসা একটি এ্যাম্বুলেন্স ও একটি টমটম তাকে অতিক্রম করার সময় এ্যাম্বুলেন্সটি মৌলীর মাথায় ধাক্কা দেয়। এতে মৌলি রাস্তায় পড়ে গেলে এ্যাম্বুলেন্সটির চাকা মৌলির মাথার উপর দিয়ে চলে যায়।

পরে এলাকাবাসীর সহায়তায় টুঙ্গিপাড়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৌলী ঢাকা নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় থেকে মাস্টার্স শেষ পর্বের পরীক্ষা দিয়ে পিরোজপুরে নিজ বাড়িতে ফিরছিলেন।

নাজিরপুর থানার ওসি মো. মনিরুল হসিলাম মুনির জানান, চিতলমারীর কুনিয়া নামক স্থানে দুর্ঘটনায় ফারমিন মৌলি নিহত হয়েছেন। জানা গেছে, ঢাকাগামী একটি এ্যাম্বুলেন্স তাকে চাপা দিয়ে চলে যায়। ঘটনা স্থলে নাজিরপুরের মাটিভাঙ্গা পুলিশ তদন্ত কেন্দ্রের ইন্সপেক্টরকে পাঠানো হয়েছে।