টঙ্গীতে গ্রাহকদের হয়রানীর প্রতিবাদে মানববন্ধন বিক্ষোভ মিছিল ॥ রাস্তা অবরোধ

আপডেটঃ ৫:২৫ অপরাহ্ণ | ডিসেম্বর ০৪, ২০১৯

 সি এন এ নিউজ, টঙ্গী :টঙ্গীর মরকুন পশ্চিমপাড়া এলাকায় আমার দেশ মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি লিঃ নামক সমিতির মাধ্যমে এলাকার দু’শতাধিক দরিদ্র মানুষের প্রায় ৩ কোটি টাকা ও জমি আত্মসাত এবং মামলা দিয়ে হয়রানীর ঘটনায় মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে ভূক্তভোগীরা। বুধবার দুপুরে মরকুন টিএন্ডটি বাজার এলাকায় টঙ্গী-কালীগঞ্জ সড়কে মানববন্ধন করে। এসময় প্রায় আধাঘন্টা সড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করে উত্তেজিত জনতা। এতে রাস্তায় তীব্র যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে টঙ্গী পূর্ব থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে অবরোধকারীদের সড়ক থেকে সরিয়ে দেয়।
মানববন্ধনে বক্তব্য রাখেন ৪৭নং ওয়ার্ড কাউন্সিলর মো. সাদেক আলী, টিএন্ডটি বাজার সমিতির সভাপতি নূরনবী আনসারী নবীন, ভূক্তভোগী নূরুজ্জামান, কামাল হোসেন, আরিফ হোসেন, আব্দুল মান্নান বধু, আমজাদ হোসেন প্রমুখ।
ভূক্তভোগীরা বলেন, শমসের আলী টোকন, সালাহউদ্দিন, ওমর ফারুক ও আব্দুল্লাহ আল মামুনসহ ৫-৬ জন মিলে গত ২০১৬ সালে আমার দেশ মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি লিঃ নামে একটি সমিতি চালু করে। পরে তারা গ্রাহকদের কাছ থেকে কোটি কোটি টাকা হাতিয়ে নেয়। গ্রাহকরা টাকা চাইতে গেলে দেই দিচ্ছি বলে বিভিন্ন তালবাহানা করে এবং মামলা দিয়ে হয়রানী শুরু করে। একপর্যায়ে গত মঙ্গলবার সমিতি কর্তৃপক্ষ কৌশলে তাদের আসবাবপত্র নিয়ে অফিসকক্ষ তালাবদ্ধ করে পালিয়ে যায়।