জুনিয়র এনটিআরের ‘না’, প্রিয়ামনির ‘হ্যাঁ’

আপডেটঃ ৯:২৩ পূর্বাহ্ণ | ডিসেম্বর ০৪, ২০১৯

বিনোদন ডেস্ক :প্রয়াত অভিনেত্রী ও তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী জয়রাম জয়ললিতাকে নিয়ে তৈরি হচ্ছে বায়োপিক। এতে জয়ললিতার চরিত্রে দেখা যাবে কঙ্গনা রানৌতকে। ‘থালাইভি’ নামে এ সিনেমা পরিচালনা করছেন এএল বিজয়।

এদিকে পরিচালক চাচ্ছেন জুনিয়র এনটিআর অন্ধ্র প্রদেশের প্রয়াত মুখ্যমন্ত্রী অর্থাৎ জুনিয়র এনটিআরের দাদা নান্দামুরি তারকা রামা রাওয়ের চরিত্রে অভিনয় করুক। কিন্তু জুনিয়র এনটিআর এই প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন। অন্যদিকে দক্ষিণের আরেক অভিনেত্রী প্রিয়ামনি এ সিনেমায় যুক্ত হওয়ার জন্য সম্মতি দিয়েছেন বলে শোনা যাচ্ছে।

ভারতীয় একটি সংবাদমাধ্যম প্রকাশিত প্রতিবেদনে জানিয়েছে, মুখ্যমন্ত্রী জয়ললিতার ঘনিষ্ঠ সহযোগী ছিলেন সাসিকালা। ‘থালাইভি’ সিনেমায় বিতর্কিত এই চরিত্রে অভিনয় করবেন প্রিয়ামনি।

একটি সূত্র বলেন, ‘এ সিনেমার গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে প্রিয়ামনিকে। পরিচালক মনে করছেন, এই চরিত্রের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী প্রিয়ামনি উপযুক্ত। আর প্রিয়ামনি তার বিশ্বাসের ন্যায় বিচার করতে পারবেন। সাসিকালা জয়ললিতার ব্যক্তিগত জীবনে অনেক প্রভাব ফেলেছিল। এজন্য তার চরিত্রটি সিনেমার মূল বিষয় হয়ে উঠবে বলে ধারণা করা হচ্ছে। এ সিনেমায় এমন চ্যালেঞ্জিং চরিত্র পেয়ে ভীষণ খুশি প্রিয়ামনি।’

কিছুদিন আগে প্রকাশিত হয়েছে এ সিনেমার ফাস্র্ট লুক। এতে জয়ললিতা চরিত্রে কঙ্গনার লুক প্রশংসা কুড়িয়েছে। ‘থালাইভি’ সিনেমায় জয়ললিতার অভিনয় জীবন এবং রাজনৈতিক জীবন তুলে ধরা হবে। এতে কঙ্গনার মেকআপ করেছেন হলিউডের ‘ক্যাপ্টেন মার্ভেল’ ও ‘ব্লেড রানার’-এর মতো জনপ্রিয় সিনেমার মেকআপ আর্টিস্ট জসন কলিন্স। ২০২০ সালের জুন মাসে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।