এবার নতুন মাঠে খেলতে চান তামান্না

আপডেটঃ ৯:৩১ পূর্বাহ্ণ | নভেম্বর ৩০, ২০১৯

বিনোদন ডেস্ক : সিনেমা তো অনেক হলো, এবার নতুন মাঠে খেলতে চান দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী তামান্না ভাটিয়া। অনেক দিন থেকেই দক্ষিণী নায়িকায় বুঁদ হয়ে আছেন উপমহাদেশের দর্শক। সামান্থা, কাজল আগরওয়ালের রূপের ঝলক সবারই জানা। বড় পর্দার পাশাপাশি ওয়েব সিরিজে অভিনয় করেছেন এই দুই তারকা শিল্পী।

এবার সামান্থা-কাজলের পথে হাঁটছেন ‘মিল্কি বিউটি’খ্যাত অভিনেত্রী তামান্না ভাটিয়া। ‘দ্য নভেম্বর স্টোরি’ নামে একটি ওয়েব সিরিজে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এর মাধ্যমে ওয়েব সিরিজে অভিষেক হচ্ছে তার। হিন্দুস্তান টাইমস এ খবর প্রকাশ করেছে।

বাবা-মেয়ের সম্পর্ক নিয়ে গড়ে উঠেছে সিরিজের গল্প। নারীকেন্দ্রীক এই ওয়েব সিরিজে মেয়ের চরিত্রে অভিনয় করবেন তামান্না। বাবার চরিত্রে দেখা যাবে জিএম গৌতমকে। পরিচালনা করবেন রাম সুব্রামানিয়ান। প্রযোজনায় আনন্দ বিকাটন গ্রুপ।

তামান্না ভাটিয়া বলেন, ‘ওভার-টপ-মিডিয়া সার্ভিসেস (ওটিটি) প্ল্যাটফর্ম রুচিসম্পন্ন অভিনয়শিল্পীদের জন্য একটি নতুন খেলার মাঠ। এবার নতুন মাঠে খেলতে চাই যেখানে দুই ঘণ্টা সিনেমাটিক ফ্রেমে চ্যালেঞ্জিং চরিত্রে কাজ করা যায়। এজন্য আমি উচ্ছ্বসিত এবং বিনোদন ইন্ডাস্ট্রির জন্য এটি পরীক্ষামূলক সময়।’

২০০৫ সালে হিন্দি ভাষার ‘চাঁদ সা রোশান চেহারা’ সিনেমার মধ্য দিয়ে অভিনয়ে ক্যারিয়ার শুরু করেন তামান্না ভাটিয়া। এরপর তেলেগু ভাষার ‘শ্রী’ সিনেমার মাধ্যমে একই বছর দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখেন। ১৩ বছরের অভিনয় ক্যারিয়ারে তার অভিনীত ৬৬টি সিনেমা মুক্তি পেয়েছে। বর্তমানে তেলেগু ও হিন্দি ভাষার ৩টি সিনেমায় অভিনয় করছেন তিনি।