কেন্দুয়া-মদন সড়কে সিএনজি আটোরিক্সার সংঘর্ষে কলেজ ছাত্রী নিহত, আহত ৪

আপডেটঃ ১১:১৩ অপরাহ্ণ | নভেম্বর ২৯, ২০১৯

নেত্রকোনা প্রতিনিধি: নেত্রকোনার কেন্দুয়া-মদন সড়কের গোগবাজার নামক স্থানে শুক্রবার দুপুরে ব্যাটারি চালিত অটোরিক্সা ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে খাদিজা খানম জেনু (২২) নামে এক কলেজ ছাত্রী নিহত এবং চার জন আহত হয়েছে।
নিহত খাদিজা খানম জেনু জেলার মদন উপজেলার হাজ¦ী আব্দুল আজিজ খান সরকারি ডিগ্রী কলেজের ডিগ্রী শেষ বর্ষের ছাত্রী। তিনি মদন উপজেলার নায়েকপুর পূর্বপাড়া গ্রামের রুহুল আমীনের মেয়ে।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, মদন থেকে একটি যাত্রীবাহী সিএনজি (ময়মনসিংহ-থ-১১-২৫২১) কেন্দুয়ার দিকে যাওয়ার পথে কেন্দুয়া উপজেলার গোগ বাজার এলাকায় পৌঁছলে বিপরিত দিক থেকে আসা কাচাঁমাল বহনকারী একটি ব্যাটারি চালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজি আরোহী খাদিজা খানম জেনু ঘটনাস্থলেই মারা যায়। এ সময় সিএনজি’র অপর আরোহী জেনুর ছোট ভাই এনায়েত খান বাপ্পী (২০), মনিরুজ্জামান খান (৫৫), মোনায়েম খান (১৬) ও অটোরিক্সায় থাকা কাচাঁমাল ব্যাবসায়ি দুলাল মিয়া (৫৫) আহত হন। আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল ও স্থানীয় কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহত প্রত্যেকেই মদন উপজেলার বাসিন্দা।
কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ মোঃ রাশেদুজ্জামানের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ সিএনজি চালক গোলাপ মিয়াকে (৪০) আটক করেছে। তার বাড়ী মদন উপজেলার বাশরী দক্ষিনপাড়া গ্রামে। তার পিতার নাম মৃত সন্তুষ মিয়া।