সিনেমার জন্য নয়নতারার ৪০ দিনের ব্রত

আপডেটঃ ১০:২৯ পূর্বাহ্ণ | নভেম্বর ২২, ২০১৯

বিনোদন ডেস্ক : ভারতের দক্ষিণী সিনেমার সুপারস্টার অভিনেত্রী নয়নতারা। তার পরবর্তী সিনেমা মুকুতি আম্মান। সিনেমায় দেবীর চরিত্রে অভিনয় করবেন তিনি।

জানা গেছে, এই সিনেমার জন্য বিশেষ ব্রত পালন করবেন নয়নতারা। একটানা ৪০দিন শুধু নিরামিশ খাবেন তিনি। টাইমস নাও এই তথ্য জানিয়েছে।

তবে নয়নতারা এবারই যে প্রথম এই ধরনের ব্রত পালন করছেন তা নয়। এর আগে ২০১১ সালে তেলেগু ভাষার শ্রী রামা রাজ্যন সিনেমার জন্যও এমন করেছিলেন। এটি তার ক্যারিয়ারের অন্যতম সফল সিনেমা। এতে সীতা চরিত্রে অভিনয় করেন তিনি। সিনেমার শুটিংয়ের শুরু থেকে শেষদিন পর্যন্ত ব্রত পালন করেছিলেন নয়নতারা।

মুকুতি আম্মান পরিচালনা করছেন অভিনেতা আরজে বালাজি। পরিচালক হিসেবে এটি তার প্রথম সিনেমা। তিনি জানান, ডিসেম্বরে এই সিনেমার আনুষ্ঠানিক যাত্রা শুরু হবে।

কয়েকদিন আগে মুক্তি পাওয়া নয়নতারার বিগিল বক্স অফিসে বাজিমাত করেছে। এতে আরো অভিনয় করেন থালাপতি বিজয়। এই সিনেমা মুক্তির পর কয়েকদিন অবসরে কাটিয়েছিলেন তিনি। প্রেমিক বিগনেশ শিবানের সঙ্গে নিউ ইয়র্কে তার ৩৫তম জন্মদিনও এ সময় উদযাপন করেছেন।

নয়নতারার পরবর্তী সিনেমা দরবার। এতে তামিল সিনেমার কিংবদন্তি অভিনেতা রজনীকান্তের সঙ্গে অভিনয় করবেন তিনি। এ আর মুরুগাদোস পরিচালিত এই সিনেমা আগামী জানুয়ারিতে মুক্তি পাবে।