নিকলীতে প্রবাসীর বাড়ি আগুনে পুড়ে ছাই, প্রায় ১২ লাখ টাকা ক্ষতি

আপডেটঃ ৫:২৯ অপরাহ্ণ | নভেম্বর ০৯, ২০১৯

মোঃ সৈয়দ হোসেন, নিকলী (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ কিশোগঞ্জের নিকলীতে এক প্রবাসীর বাড়ি আগুনে পুড়ে ছাই হয়েছে।

ঘটনাটি ঘটেছে, উপজেলার দামপাড়ার দত্তপাড়া গ্রামে। গতকাল রাত আনুমানিক দুইটার সময় প্রবাসী লাল মিয়ার রান্নাঘর থেকে অগ্নোৎপাতের সূত্রপাত হয় বলে জানা যায়, এ অগ্নিকান্ডে তিনটি আধাপাকা টিনের ঘর, আসবাবপত্র, নগদ দেড়লক্ষ টাকা,স্বণালংকারসহ মূল্যবান কাগজপত্র পুড়ে গিয়েছে, যার পরিমাণ প্রায় বার লক্ষ টাকা। অল্পের জন্য প্রাণে বেঁচে জান ঘুমিয়ে থাকা প্রবাসীর স্ত্রী জেসমিন বেগম (৩৫) ও তার সন্তানরা।
জেসমিন বেগমের পারিবারিক সূত্রে জানা যায়, তার স্বামী গত চারমাস আগে সৌদিআরবে যান। সেই থেকে তিনি তার সন্তানদের নিয়ে দিনাতিপাত করে আসছিল। পারিবারিক ও সম্পত্তির শত্রুতার জেরে পূর্ব পরিকল্পিতভাবে কেউ এই অগ্নিকান্ড ঘটিয়েছে বলে দাবি করেন জেসমিন বেগম ও তার স্বজনরা।
অগ্নিকান্ডের খবর পেয়ে স্থানীয় জনপ্রতিনিধিরা, স্থানীয় দূর্যোগ ব্যবস্থাপনা কমিটির পক্ষে প্রকল্প বাস্তবায়ণ কর্মকর্তা মোঃ রেজাউল হক, নিকলী থানার অফিসার ইনর্চাজ সামসুল আলম সিদ্দিকী ঘটনাস্থলে গিয়ে পরিদর্শন করেছেন।
নিকলী থানার অফিসার ইনচার্জ এ প্রতিনিধিকে জানান, অগ্নিকান্ডে কারও প্রতি সন্দেহ থাকলে, ক্ষতিগ্রস্থরা লিখিত অভিযোগ করলে তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।