টঙ্গী থানা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন আজ

আপডেটঃ ৯:৫৮ পূর্বাহ্ণ | অক্টোবর ২৬, ২০১৯

টঙ্গী (গাজীপুর)সংবাদদাতা: গাজীপুরের টঙ্গীতে টঙ্গী থানা প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন আজ বৃহস্পতিবার অনুষ্ঠিত হচ্ছে। সকাল ৯টা থেকে শুরু হওয়া এ নির্বাচন বিরতিহীনভাবে বিকাল ৪টা পর্যন্ত চলবে।
এ নির্বাচনে সভাপতি-সাধারণ সম্পাদকসহ কার্যনির্বাহী পরিষদের ৯টি পদে ১৫জন প্রতিদ্বন্ধিতা করছেন। নির্বাচন উপলক্ষে মনির উদ্দিনকে প্রধান করে তিন সদস্যের নির্বাচন পরিচালনা কমিটি করা হয়েছে। অন্য সদস্যরা হলেন, দৈনিক সমকালের টঙ্গী প্রতিনিধি মো. আবু সালেহ মুসা, যমুনা টিভির গাজীপুর জেলা প্রতিনিধি পলাশ প্রধান। ৯টি পদে ১৫জন পার্থী প্রতিদ্বন্দিতা করছেন এবং বিনা প্রতিদ্বন্দিতায় সভাপতি পদে এম এম হেলাল উদ্দিন, কোষাধ্যক্ষ পদে মো. জাকির হোসেন ও সিনিয়র সহ-সভাপতি পদে মাহবুবুল আলম বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচন করছেন।
সাধারণ সম্পাদক পদে দৈনিক বাংলাদেশের খবরের টঙ্গী প্রতিনিধি মোহাম্মদ আলী ভূঁইয়ার এবং বাংলাদেশ প্রতিদিনের টঙ্গী প্রতিনিধি আফজাল হোসেন।
সাংগঠনিক সম্পাদক পদে দৈনিক ভোরের ডাকের টঙ্গী সংবাদদাতা লুৎফুজ্জামান লিটন এবং দৈনিক আজকাল খবরের টঙ্গী প্রতিনিধি মৃণাল চৌধুরী সৈকত সহ-সভাপতি পদে চ্যানেল সেভেন অনলাইনের প্রধান সম্পাদক এস.এম. এ মনসুর মাসুদ এবং মোহাম্মদ রোমান।
যুগ্ম- সাধারণ সম্পাদক পদে মহানগর বার্তার নির্বাহী সম্পাদক অমল চন্দ্র ঘোষ এবং দৈনিক আমার কাগজ পত্রিকার এম এস আই জুয়েল পাঠান।
প্রচার ও দপ্তর সম্পপাদক পদে দৈনিক করতোয়া টঙ্গী প্রতিনিধি মো. আনোয়ার হোসেন মাস্টার এবং দৈনিক ডেসটিনি গাজীপুর জেলা প্রতিনিধি মো. রফিকুল ইসলাম রফিক।
কার্যনির্বাহী সদস্য পদে সাপ্তাহিক আপনার কন্ঠের নির্বাহী সম্পাদক মো. আনোয়ার হোসেন পিন্টু এবং সংবাদ মোহনা তাওহীদুল ইসলাম।