আসছে ইরফান ও নাদীয়ার নতুন নাটক “সিনবাদ”

আপডেটঃ ২:৫৮ অপরাহ্ণ | সেপ্টেম্বর ২৯, ২০১৯

মোঃ আবু বক্কর সিদ্দিক সুমন,সি এন এ নিউজ :বর্তমান সময়ের অভিনয় জগতে অল্প কয়দিনেই বেশ নামযশ কুড়িছেন তারকাজুটি ইরফান ও সালহা। নিজেরদের প্রতিভা আর অভিনয়ের দক্ষতা দিয়ে সমানতালে এগিয়ে চলেছেন জনপ্রিয় জুটির অভিনেতা ইরফান সাজ্জাদ ও অভিনেত্রী সালহা খানম নাদীয়া। তারা ইতমধ্যে বেশ কিছু কাজ দিয়ে দর্শক হৃদয় জয় করতে সক্ষম হয়েছেন। এরই ধারাবাহিকতায় এবার অবারও একসাথে জুটি বেধে কাজ করছেন, “শুকতারা প্রোডাকশন হাউজে”র ব্যানারে নির্মিতব্য নাটক “সিনবাদ”এ।  নাটকটির পরিচালনা করছেন জনপ্রিয় চিত্র পরিচালক রতন হাসান।

দয়াল সাহার রচনায় নাটকটিতে নায়ক ইরফানকে দেখা যাবে উবারের একজন বাইক চালক হিসেবে। যেখানে নায়ক ইরফান বাইকার হিসেবে প্রতিদিন লিপ্ট দিচ্ছেন স্কুল শিক্ষক হিসেবে কাজ করা নায়িকা সালহাকে। আর এভাবেই একে অপরের প্রতি দূর্বল হয়ে পড়েন দুইজনেই। তবে উবার চালক হিসেবে নায়ক ইরফান সাজ্জাদ নায়িকাকে তার হৃদয়ের কথা বলার আগেই বিধির বাম হয়ে দাড়ায় তার ভালোবাসায়।

এদিকে সমাজের কিছু অসৎ লোক নায়ককে বিপদে ফেলার চক্রান্ত খুজতে থাকে। তারই এক পর্যায়ে নায়ক সিনবাদের হাতে খুন হয় তারই বন্ধু বিসু।  এরপর ঘটনার মোড় নিতে থাকে অন্যদিকে। প্রেমিক সিনবাদ একসময় খুনের আসামী হয়ে যায়। বাকী ঘটনা জানতে হলে চোখ রাখতে হবে টেলিভিশনের পর্দায়। পরিচালকের সাথে কথা বলে জানা গেছে, নাটকটি শীঘ্রই একটি বেসরকারি টিভিতে প্রচার হবে। নাটকটিতে আরো অভিনয় করেছেন শিরিন আলম, মাসুদ হারুন,মিল্টন খন্দকার, স্নিগ্ধা হোসেন, শহিদ খান, স্বপন সূত্রধর সহ অনেকেই। নাটকটিতে প্রধান সহকারি পরিচালক হিসেবে কাজ করেছেন রুহুল আমিন শিশির।