পরীর উষ্ণতায় বুঁদ নেটিজেনরা

আপডেটঃ ১১:৩৫ পূর্বাহ্ণ | সেপ্টেম্বর ১৩, ২০১৯

বিনোদন প্রতিবেদক: গ্ল্যামার আর নজরকাড়া হাসির জাদুতে চলচ্চিত্রপ্রেমীদের মন কেড়েছেন চিত্রনায়িকা পরীমনি। চলচ্চিত্রে পা রেখে বিভিন্ন সময় আলোচনায় উঠে আসেন তিনি। এরই মধ্যে দেশের গুণী নির্মাতাদের পরিচালনায় কাজ করেছেন এই অভিনেত্রী।

বেশ কিছুদিন ধরে চলচ্চিত্রের পর্দায় দেখা যাচ্ছে না পরীমনিকে। তবে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বেশ সক্রিয় তিনি। নিজের কাজসহ নানা বিষয় নিয়ে ফেসবুকে সরব থাকেন। তার ভক্তরাও লাইক-কমেন্টস করে যুক্ত থাকেন প্রিয় নায়িকার সঙ্গে।

প্রায় প্রতিদিনই ফেসবুকে নিজের ছবি পোস্ট করে থাকেন পরীমনি। ইদানিং তার প্রকাশ করা স্থিরচিত্রগুলো তাক লাগিয়ে দিয়েছে ভক্তদের। বলা চলে, পরীর উষ্ণতায় বুঁদ সাইবারবাসী!

ছবি আপলোড করার প্রতিযোগিতায় তিনি যেন লম্বা রেসের ঘোড়া। কখনো শাড়িতে আবার কখনো  টপলেস হয়ে। গতকাল দুপুরের দিকে একটি ছবি পোস্ট করেছেন তিনি। এতে দেখা যায়, প্রকৃতির খুব কাছে গাউন পরে দাঁড়িয়ে পরীমনি। দুধে-আলতা শরীরে সূর্যের আলো তার সৌন্দর্যে আরেক মাত্রা যোগ করেছে।

আরেকটি ছবিতে দেখা যায়, কোনো এক পুকুর পাড়ে বসে আছেন পরীমনি। পরনে শাড়ি, মাথায় খোপা। ফুলহীন খোপা তাই প্রিয় নায়িকার মনে বিষাদও জমে থাকতে পারে। কিন্তু ক্যামেরার ফ্রেমে পরীর চোখ-মুখ পুরোপুরি দেখা যাচ্ছে না। ধারণা করা হচ্ছে, তার নির্লিপ্ত নয়নে উষ্ণ জলোরাশি খেলা করছে।

এমন অনেক ছবি ফেসবুকে পোস্ট করেছেন পরী। যাতে ভক্তদের অজস্র লাইক কমেন্টসে ভরে যাচ্ছে।

পরীমনি অভিনীত বেশ কিছু সিনেমা মুক্তি পেয়েছে। গত বছর তার অভিনীত ‘স্বপ্নজাল’ সিনেমাটি মুক্তি পায়। চলতি বছর ‘আমার প্রেম আমার প্রিয়া’ সিনেমাটি সারা দেশে মুক্তি পায়। বর্তমানে ‘বাহাদুরী’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। শফিক হাসান পরিচালিত এ সিনেমায় পরীর বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়ক সাইমন সাদিক।

এছাড়া চয়নিকা চৌধুরী পরিচালিত ‘বিশ্বসুন্দরী’ সিনেমার শুটিং করছেন পরীমনি। এছাড়া গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। ‘প্রীতি’ নামে এ স্বল্পদৈর্ঘ্যটির নাম ভূমিকায় দেখা যাবে তাকে। তা ছাড়া পরীমনি অভিনীত কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।