টঙ্গীতে নিখোঁজ ছেলেকে ফিরে পেতে দিশেহারা মা ॥ থানায় জিডি

আপডেটঃ ১১:৪৭ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৫, ২০১৯

মো. আনোয়ার হোসেন, সি এন এ  নিউজ,টঙ্গী (গাজীপুর) :টঙ্গীর মিলগেইট লালমসজিদ এলাকা থেকে নিখোঁজ হওয়া বাক প্রতিবন্ধী হ্নদয়কে (১৫) বিভিন্ন স্থানে খুঁজতে খুঁজতে এক অসহায় মা দিশেহারা হয়ে পড়েছেন। এ ঘটনায় নিখোঁজের মা হাজেরা বেগম বাদি হয়ে টঙ্গী পশ্চিম থানায় একটি সাধারন ডায়েরী (জিডি) করেছেন।
নিখোঁজের মা হাজেরা বেগম কান্না জড়িত কন্ঠে জানান, গত ২৫ আগষ্ট দুপুর সাড়ে ১২টার দিকে বাসার পাশেই হাটাহাটি করছিলো হ্নদয়। কিছুক্ষন পরই ওকে আর দেখতে না পাওয়ায় এদিক-ওদিক খোঁজা শুরু করি। বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও ছেলেকে না পেয়ে গত ২৬ আগষ্ট টঙ্গী পশ্চিম থানায় একটি জিডি (নং-১০৭৯) করি। নিখোঁজের গায়ের রং কালো, উচ্চতা সাড়ে ৪ ফুট, মুখমন্ডল গোলাকার, বাম পায়ের পাতায় পোড়া দাগ, উপরের ঠোটের ভিতরের অংশে কাটা দাগ রয়েছে।
তিনি আরও জানান, সে ছিল আমার বেচেঁ থাকার অবলম্বন। ঘটনার পর থেকে বিভিন্ন হাসপাতালে, বাসষ্ট্যান্ড, রেলওয়ে ষ্টেশনসহ বহু জায়গায় খুঁজে বেরাচ্ছি আমার ছেলেকে। আমি শুধু আমার ছেলেকে চাই। আল্লাহ আমার ছেলেকে ফিরিয়ে দাও। আপনিকি বলতে পারেন আর কোথায় গেলে আমার ছেলেকে খুঁজে পাব ? উত্তরতো আমারও জানা নেই। টঙ্গী সরকারী হাসপাতালের সামনে দাড়িয়ে কেঁদে কেঁদে এভাবেই বলছিলেন অসহায় মা হাজেরা বেগম।