ফার্নিচার বিক্রি করতে হয়েছে, মেঝেতে ঘুমিয়েছি: টাইগার

আপডেটঃ ৫:৪৪ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৪, ২০১৯

বিনোদন ডেস্ক: অভিনেতা টাইগার শ্রফ। হিরোপান্তি সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন। এরপর একাধিক জনপ্রিয় সিনেমা উপহার দিয়ে ভক্তদের মনে জায়গা করে নিয়েছেন।

বাঘি সিনেমাখ্যাত এ অভিনেতার আরেক পরিচয় তিনি অভিনেতা জ্যাকি শ্রফ ও আয়েশা শ্রফ দম্পতির ছেলে। সম্প্রতি এক সাক্ষাৎকারে তার ও পরিবারের সংগ্রাম নিয়ে স্মৃতিচারণ করেছেন টাইগার।

এ অভিনেতা জানান, ২০০৩ সালে তার বয়স যখন এগারো বছর তখন বুম সিনেমাটি মুক্তি পায়। এতে অভিনয় করেন অমিতাভ বচ্চন ও ক্যাটরিনা কাইফ। এটি প্রযোজনা করেন টাইগারের মা আয়েশা শ্রফ। কিন্তু আগেই ফাঁস হওয়ায় মুক্তির পর বক্স অফিসে মুখ থুবরে পড়ে সিনেমাটি। পাশাপাশি তাদের পরিবারে দেখা দেয় আর্থিক সংকট।

টাইগার শ্রফ বলেন, ‘আমার মনে আছে, বাসার ফার্নিচারগুলো একে একে বিক্রি হচ্ছিল। যে জিনিসগুলোর মাঝে আমি বড় হয়েছি ধীরে ধীরে উধাও হয়ে যাচ্ছিল। একদিন আমার বিছানাও বিক্রি করা হয়। এরপর মেঝেতে ঘুমাতে শুরু করি। এটি আমার জীবনের সবচেয়ে বাজে অভিজ্ঞতা।’

টাইগার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা স্টুডেন্ট অব দি ইয়ার-টু। বর্তমানে বাঘি-থ্রি সিনেমার শুটিং করছেন তিনি। এছাড়া মুক্তির অপেক্ষায় এ অভিনেতার ওয়ার সিনেমাটি।