সুনামগঞ্জ জেলা পরিষদের ৩ নম্বর ওয়ার্ডের সদস্য জুবায়ের পাশা হিমুর শপথ গ্রহন

আপডেটঃ ১২:০২ পূর্বাহ্ণ | আগস্ট ২৬, ২০১৯

সি এন এ নিউজ,ধর্মপাশা (সুনামগঞ্জ) :সুনামগঞ্জ জেলা পরিষদের ৩ নম্বর ওয়ার্ডের (ধর্মপাশা উপজেলা) সদস্য পদে উপ-নির্বাচনে উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জুবায়ের পাশা হিমু শপথ গ্রহন করেছেন। আজ বাংলাদেশ সচিবালয়ে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রি মোঃ তাজুল ইসলাম এমপি মহোদয় জুবায়ের পাশা হিমুসহ ২০ জন জেলা পরিষদের নব-নির্বাচিত সদস্যগনকে শপথ বাক্য পাঠ করান।
জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, সুনামগঞ্জ জেলা পরিষদের ৩ নম্বর ওয়ার্ডের সদস্য শামীম আহম্মেদ মুবাদ গত উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে অংশ গ্রহণ করায় ওই পদটি শূন্য হয়ে যায়। পরে জেলা নির্বাচন কার্যালয় থেকে ওই শূন্য পদে উপ-নির্বাচনের জন্য জুলাই মাসের ২৫ জুলাই দিন ধার্য করা হয়। কিন্তু একের অধিক কোন প্রার্থী না থাকায় জেলা নির্বাচন কর্মকর্তা মো.মোরাদ উদ্দিন হাওলাদার জেলা পরিষদের সদস্য পদে জুবায়ের পাশা হিমুকে বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত ঘোষণা করেন।
প্রধান অতিথি স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রি মোঃ তাজুল ইসলাম এমপি বলেন, সরকারী কর্মকর্তাদের চাইতে নির্বাচিত জন প্রতিনিধিদের দায়িত্ব আরও বেশী। তাই তাদের সরকারের এবং রাজনৈতিক মেনোফেষ্ট অনুয়ায়ী প্রত্যেককে সততা ও নিষ্ঠার সাথে কাজ করে দেশ এগিয়ে নিতে হবে। সরকারের নির্দেশনা অনুযায়ী প্রতিটি গ্রামকে শহরের সকল নাগরিক সুযোগ সুবিধা দিয়ে দেশকে সুখী সমৃদ্ধশালী সোনার বাংলা গড়ে তোলার আহবান জানান তিনি।
নব নির্বাচিত সদস্যারা তাদের বক্তব্যে বলেন, তারা সততা ও নিষ্ঠার সাথে সরকারের যাবতীয় কাজ করবেন এবং তাদের নিজ নিজ উপজেলায় দূর্নীতি, সন্ত্রাস, মাদকমুক্ত ও বাল্য বিবাহমুক্ত গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন তারা।