আহত পাগলির দায়িত্ব নিলেন এসআই

আপডেটঃ ৯:৪৪ পূর্বাহ্ণ | আগস্ট ২২, ২০১৯

সি এন এ নিউজ,শরীয়তপুর:শরীয়তপুরে সড়ক দুর্ঘটনায় আহত অজ্ঞাত পরিচয় ভারসাম্যহীন (পাগল) এক নারীর (৪২) চিকিৎসার দায়িত্ব নিয়েছেন পালং মডেল থানার এসআই মো. আতিয়ার রহমান। ওই নারী বর্তমানে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি আছেন। নিজের নাম, ঠিকানা কিছুই বলতে পারেন না।

মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে আংগারিয়া বাইপাস সড়কে মটরসাইকেলের ধাক্কায় গুরুতর আহত হন তিনি। এ ঘটনায় মোটরসাইকেল চালকও আহত হন।

দুর্ঘটনার পর ওই নারীকে হাসপাতালে নেয়া হলে এসআই আতিয়ার রহমান মঙ্গলবার ও বুধবার একাধিকবার দেখতে যান এবং চিকিৎসার খোঁজ-খবর নেন। সেই সঙ্গে চিকিৎসকদের সঙ্গেও কথা বলেন ও তাকে প্রয়োজনীয় ওষুধপত্র ও তিন সুট পোশাক কিনে দেন।

এসআই আতিয়ার রহমান  বলেন, ওই নারীর আপন বলতে কাউকে পাওয়া যায়নি। তাই অসহায় মানুষটির পাশে দাঁড়িয়েছি। তার চিকিৎসার দায়িত্ব নিয়েছি। প্রয়োজনে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়া হবে।

উল্লেখ্য, মঙ্গলবার সন্ধ্যায় আংগারিয়া বাইপাস সড়কে রাস্তা পার হওয়ার সময় আংগারিয়া ইউনিয়নের কাশাভোগ গ্রামের শাহীন বেপারীর মটরসাইকেলে ধাক্কা লাগে ওই নারীর। এ সময় তিনি রাস্তায় পড়ে যান। তার বাম হাঁটুর নিচের অংশ পুরোপুরি ভেঙে যায় এবং মাথায়ও আঘাত লাগে। এ ঘটনায় মটরসাইকেল চালক শাহীনও আহত হন। পরে শাহীন ওই নারীকে গুরুতর অবস্থায় শরীয়তপুর সদর হাসপতালে ভর্তি করা হয়। খবর পেয়ে পুলিশের এসআই আতিয়ার রহমান ওই নারীকে দেখতে হাসপাতালে ছুটে যান এবং তার চিকিৎসার দায়িত্ব নেন।