টঙ্গীর টেলিফোন শিল্প সংস্থা আবার মাথা উচুঁ করে দাঁড়াবে — ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী

আপডেটঃ ৭:৪৫ অপরাহ্ণ | আগস্ট ২১, ২০১৯

সি এন এ নিউজ,টঙ্গী:ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তফা জব্বার বলেছেন, টঙ্গীর টেলিফোন শিল্প সংস্থা আবারও মাথা উচুঁ করে দাঁড়াবে। বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকেরা তাদের দক্ষতা ও যোগ্যতার মাধ্যমে এ প্রতিষ্ঠানটিকে এগিয়ে নিয়ে যাবে।
বুধবার দুপুরে টঙ্গী টেলিফোন শিল্প সংস্থার মিলনায়তনে জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত ‘বঙ্গবন্ধু হত্যাকান্ড মুক্তিযুদ্ধের চেতনা ধ্বংসের ষড়যন্ত্র’ শীর্ষক আলোচনা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের সচিব অশোক কুমার বিশ্বাসের সভাপতিত্বে এতে মুখ্য আলোচক হিসেবে বক্তব্য রাখেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মশিউর রহমান। অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন টঙ্গী টেলিফোন শিল্প সংস্থার ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী ফখরুল হায়দার চৌধুরী, জাহিদ আল মামুন, মজিবুর রহমান, আবুল কাশেম, সেলিম রেজা, আসাদুজ্জামান প্রমুখ।
প্রধান অতিথি আরও বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী গবেষণা করলে অনেক শিক্ষণীয় বিষয় পাওয়া যাবে। তিনি বলেন, দুর্নীতির অজুহাত দেখিয়ে বিশ্বব্যাংক পদ্মা সেতুতে অর্থায়ন বন্ধ করে দেয়। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐকান্তিক চেষ্টায় বর্তমানে পদ্মা সেতুর কাজ দুর্বার গতিতে এগিয়ে চলছে।
এদিকে টঙ্গী ৪৩নং ওয়ার্ড আওয়ামীলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে জাতীয় শোক দিবস ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে বিকেলে পাগাড় এলাকায় এক স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে।
ওয়ার্ড আওয়ামীলীগ নেতা আজগর আলীর সভাপতিত্বে ও মোক্তার হোসেন সোহেলের স ালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন গাজীপুর সিটি করপোরেশনের সাবেক ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরন, আওয়ামীলীগ নেতা ওসমান আলী, রজব আলী, যুবলীগ নেতা সাইফুল ইসলাম, শেখ আব্দুল মান্নান, সাংবাদিক সৈয়দ আতিক, খালেদুর রহমান রাসেল, প্রমুখ।