কাউন্সিলরের অভিযোগ মদনে সরকারি ড্রেনের উপর ঘর নির্মাণ

আপডেটঃ ৫:০০ অপরাহ্ণ | আগস্ট ২০, ২০১৯

মদন (নেত্রকোনা) সংবাদদাতা:নেত্রকোনার মদনে সরকারি ড্রেনের উপর ঘর নির্মাণ করে পোল্ট্রি ফার্মের ব্যাবসা পরিচালনা করায় পৌর সভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর ও সেনিটারী ব্যবসায়ী মোঃ জামাল হোসেল উপজেলা নির্বাহী অফিসারসহ বিভিন্ন দপ্তরের লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে জানা যায়,জাহাঙ্গীরপুর সেন্টার নতুন বাজারে পোল্ট্রি ফার্মের ব্যবসায়ী আব্দুল বাতেন সরকারি ড্রেনের উপর ঘর উত্তোলন করে দীর্ঘদিন ধরে ব্যবসা পরিচালনা করে আসছে। এ কারণে সামান্য বৃষ্টি হলেই ড্রেন বন্ধ হয়ে জলাবদ্ধতার সৃষ্টি হয়। ফলে ক্রেতা বিক্রেতারা সীমাহীন দূর্ভোগ পোহাতে হয়। একাধিক বার সরকারি জায়াগা থেকে ঘরটি সড়ানোর জন্য বলা হলেও কোন কর্ণপাত করেননি বলে অভিযোগে উল্লেখ রয়েছে।

অভিযুক্ত পোল্ট্রি ব্যবসায়ী আব্দুল বাতেন বলেন, জনগণের ক্ষতি করে ড্রেনের উপর আমি ঘর করিনি। যদি কেহ বলে এতে জনগণের ক্ষতি হচ্ছে তা হলে আমি ঘরটি সড়িয়ে ফেলব।
জাহাঙ্গীরপুর তহসিল অফিসের উপ-সহকারি ভূমি কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম জানান, এ ব্যাপারে একটি অভিযোগ তদন্ত করার জন্য ইউএনও স্যার আমাকে দায়িত্ব দিয়েছেন। আমি দ্রুত তদন্ত করে রিপোর্ট প্রেরণ করব।
পৌর মেয়র আব্দুল হান্নান তালুকদার শামীম জানান, ড্রেনের উপর স্থাপনা নির্মাণকারী বাতেন কে মৌখিক ভাবে নিষেধ করা হয়েছে। এ ব্যাপারে জামাল কাউন্সিলর কর্তৃপক্ষের বরাবরে অভিযোগ দায়ের করেছে।
উপজেলা নির্বাহী অফিসার মোঃ ওয়ালীউল হাসান বলেন, এ ব্যাপারে একটি লিখিত অভিযোগ পেয়েছি। অভিযোগটি তদন্ত করার জন্য সংশ্লিষ্ট তহসিলের উপ-সহকারি ভূমি কর্মকর্তাকে দায়িত্ব দেয়া হয়েছে।