‘কিডন্যাপড’ তিশা!

আপডেটঃ ১২:৩৫ পূর্বাহ্ণ | আগস্ট ১১, ২০১৯

বিনোদন ডেস্ক:সুপার শপ থেকে বের হয়ে গাড়ির জন্য অপেক্ষা করছিলেন তিশা। কিছুক্ষণের মধ্যে একটি ছোট গাড়ি এসে তুলে নিয়ে যায় তাকে। গাড়িতে বসার পরপরই ঘুমিয়ে পড়ে সে। গাড়ির চালক সাজ্জাদ। একসময় ঘুম ভাঙার পর চারপাশে তাকিয়ে চমকে ওঠে তিশা। অচেনা এই বাসায় কী করে এলো সে!

সাজানো গোছানো ফ্ল্যাট। সুনসান নীরবতা। এ ঘর ও ঘর পেরিয়ে ডাইনিং রুমে গিয়ে দেখে— সাজ্জাদ ল্যাপটপ নিয়ে বসে আছে। তিশা জানতে চায় সে এখানে কেন? সাজ্জাদ খুব নির্বিকারভাবে বলে তাকে কিডন্যাপ করা হয়েছে। তিশা কারণ জানতে চাইলে বলে, যুক্তরাষ্ট্রপ্রবাসী যে ছেলের সঙ্গে তার বাবা তাকে বিয়ে দিতে চেয়েছিল সে কিডন্যাপ করিয়েছে।

সাজ্জাদ পেশাদার কিডন্যাপার। সে তার দায়িত্ব পালন করছে। বাবার পছন্দের পাত্রকে তিশা বিয়ে করতে চায়নি। মাকে হারানোর পর বাবার কাছেই বড় হয়েছে সে। বিয়ে করে বিদেশে চলে গেলে বাবা একা হয়ে যাবেন বলে এ বিয়েতে রাজি হয়নি। কিডন্যাপার সাজ্জাদ তার সঙ্গে ভালো ব্যবহার করে। তার পছন্দের সব কিছু সে আয়োজন করে রাখে। সাজ্জাদের সঙ্গে সারাদিন কথা বলতে বলতে তার প্রতি আকৃষ্ট হয়ে পড়ে তিশা। এরপর গল্পে নতুন অধ্যায়ের সূচনা হয়।

এমন গল্প নিয়ে নির্মিত হয়েছে একক নাটক ‘কিডন্যাপড’। এটি রচনা ও পরিচালনা করেছেন শাহনেওয়াজ রিপন। নাটকটির কেন্দ্রীয় দুই চরিত্রে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ, নুসরাত ইমরোজ তিশা। ঈদুল আজহার দিন রাত সাড়ে ১০টায় বেসরকারি টেলিভিশন চ্যানেল মাছরাঙায় প্রচার হবে নাটকটি।