আবারো রাজের সিনেমায় শুভশ্রী

আপডেটঃ ২:০৭ অপরাহ্ণ | আগস্ট ০৫, ২০১৯

বিনোদন ডেস্ক:ভারতীয় বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। বিয়ের পর বর রাজ চক্রবর্তী পরিচালিত ‘পরিণীতা’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় ফিরেন শুভশ্রী। সিনেমাটি মুক্তির আগেই এ পরিচালকের নতুন একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন তিনি।

‘আম্মা’ নামে এই সিনেমায় শুভশ্রীর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করবেন ঋত্বিক চক্রবর্তী। রাজনৈতিক গল্প নিয়ে নির্মিত হবে এটি। বর্তমান পরিস্থিতির কথা চিন্তা করেই সিনেমাটির গল্প সাজানো হয়েছে।

পরিচালক রাজ চক্রবর্তী জানিয়েছেন, এক বৃদ্ধাকে দেখাশোনা করেন অল্প বয়সি এক নারী। তাদের বাড়িতে আশ্রয় নেয় আরো তিনজন ব্যক্তি। যাদের প্রত্যেকেরই রয়েছে অতীত। তারপর প্রত্যেকের মধ্যে তৈরি হয় অন্তর্দ্বন্দ্ব। এর চিত্রনাট্য লিখেছেন— পদ্মনাভ দাশগুপ্ত।

শুভশ্রী-ঋত্বিক ছাড়াও এতে অভিনয় করবেন পার্নো মিত্র, সোহম ও স্বাতীলেখা সেনগুপ্ত প্রমুখ।

শুভশ্রী অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘রসগোল্লা’। গত বছরের ২১ ডিসেম্বর মুক্তি পায় এটি। পাভেল পরিচালিত এ সিনেমায় আরো অভিনয় করেন—উজান গাঙ্গুলি, আবন্তিকা বিশ্বাস, খরাজ মুখার্জি, কৌশিক সেন, রজতাভ দত্ত প্রমুখ।

‘পরিণীতা’ ছাড়াও শুভশ্রী অভিনীত মুক্তির অপেক্ষায় রয়েছে ‘ধূমকেতু’ সিনেমাটি। এতে তার সঙ্গে অভিনয় করেছেন দেব। বর্তমানে সিনেমাটির পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। এছাড়া কন্নড় ভাষার ‘বচ্চন’ সিনেমার রিমেক হচ্ছে টলিউডে। নাম ঠিক না হওয়া সিনেমাটিতেও অভিনয় করবেন শুভশ্রী। এতে জিতের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করবেন এই অভিনেত্রী।