সাংবাদিকদের মাঝে ঐক্যের বিকল্প নেই: বিএমএসএফ

আপডেটঃ ১০:৫৮ অপরাহ্ণ | জুলাই ২২, ২০১৯

মোঃ আবু বক্কর সিদ্দিক সুমনঃ ঢাকা ২২ জুলাই ২০১৯: সাংবাদিকদের মাঝে ঐক্যের বিকল্প নেই। ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে সাংবাদিকদের মর্যাদা, অধিকার ও দাবি আদায় করা সম্ভব। আমাদেরকে ঐক্যবদ্ধ থেকে সাংবাদিক নির্যাতনের বিরুদ্ধে স্বোচ্চার হতে হবে। ২২ জুলাই সোমবার সকাল ১১টায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিএমএসএফ’র কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সভাপতির বক্তব্যে এ সব কথা বলেন সংগঠনের সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর। সভায় বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির আইন উপদেষ্টা এ্যাডভোকেট কাওসার হোসাইন, ইউরোপ শাখা কমিটির সমন্বয়কারী এমডি রিয়াজ হোসাইন, যুগ্ম-সম্পাদক মানিক ভুঁইয়া, সহ-সম্পাদক এসএম জীবন, সাংগঠনিক সম্পাদক মাইনুল হাসান মৃধা, মিজানুর রহমান মিলন, সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ খায়রুল আলম, আমিনুল ইসলাম আহাদ, দফতর সম্পাদক পিনাকি দাস, কেন্দ্রীয় সদস্য এম এ আকরাম, কামাল হোসেন, আলী হোসেন ও শহিদুল ইসলাম, আরিফুল মাসুম, সাতক্ষীরা জেলা শাখার সাংগঠনিক সম্পাদক রিয়াজুল ইসলাম প্রমুখ।

বক্তারা বিএমএসএফ ঘোষিত ১৪ দফা দাবি আদায়ে সংগঠনের সভাপতি শহীদুল ইসলাম পাইলট ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফরের হাতকে শক্তিশালী করতে সকল সাংবাদিকের প্রতি আহবান জানান।

বৈঠকে আবুল হোসেন তালুকদারকে সংগঠনের গঠনতন্ত্রের ৯ ধারা মোতাবেক কার্যকরী সভাপতি হিসেবে মনোনীত করা হয়।

এ সময় আবুল হোসেন তার বক্তব্যে বলেন, সকল ভেদাভেদ ভুলে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিএমএসএফ আজ একই পতাকাতলে ঐক্যবদ্ধ। আমাদের এই পথচলায় সারাদেশের পেশাদার সাংবাদিকদের অতীতের মত সংগঠনের পাশে থেকে ১৪ দফা দাবি আদায়ের আন্দোলনে সংগ্রামি ভুমিকা পালন করার অনুরোধ করেন তিনি।