প্রেমিকের সঙ্গে স্ত্রীর বিয়ে দিলেন স্বামী

আপডেটঃ ১০:২৩ পূর্বাহ্ণ | জুলাই ১৯, ২০১৯

সি এন এ ডেস্ক:দীর্ঘদিন ধরেই স্ত্রীর সঙ্গে অন্য এক যুবকের সম্পর্কের কথা জানতেন তার স্বামী। এ বিষয়টি নিয়ে প্রতিবেশীদের মধ্যেও গুঞ্জন ছিল। তিনি বাড়িতে না থাকলে পেশায় পুলিশকর্মী এক যুবক তার স্ত্রীর সঙ্গে দেখা করতেন।

বৃহস্পতিবারও ওই পুলিশকর্মী তাদের বাড়ি গিয়েছিলেন। তা দেখতে পেয়ে এলাকার লোকজন ওই বাড়ির দরজা বাইরে থেকে আটকে দেয়। এরপরেই ওই নারীর স্বামীকে খবর দেওয়া হয়।

তিনি গিয়ে ওই পুলিশকর্মীর সঙ্গে নিজের স্ত্রীর বিয়ে দিয়ে দেন। ওই পুলিশকর্মী স্বামীর চোখের সামনেই তার স্ত্রীকে শাখা, সিঁদুর পরিয়ে দেন। এই ঘটনা ঘটেছে পশ্চিমবঙ্গের বংশীহারি এলাকায়।

স্থানীয় সূত্র জানিয়েছে, দু’বছর আগে ফেসবুকে বংশীহারি থানার ডিটল এলাকার ওই গৃহবধূর সঙ্গে পরিচয় হয় স্থানীয় থানায় কর্মরত এক পুলিশকর্মীর। এরপর থেকেই তাদের ঘনিষ্ঠতা বাড়ে। তারপর ওই পুলিশকর্মী মাঝে মধ্যেই ওই নারীর স্বামীর অনুপস্থিতিতে তার বাড়িতে যেতেন।

বৃহস্পতিবার দুপুরেও তিনি বাড়িতে ছিলেন না। ওই পুলিশকর্মী মোটরবাইক নিয়ে তাদের বাড়ি যান। এলাকার মানুষ তারপরেই বাড়ি ঘিরে ফেলেন।

এই খবর পেয়ে ঘটনাস্থলে আসে বংশীহারি থানার পুলিশ বাহিনী। পুলিশ ওই যুগলকে নিয়ে যেতে চাইলে ক্ষুব্ধ গ্রামবাসীরা পুলিশের গাড়ি আটকে দেয়। এরপরই গৃহবধূর স্বামী নিজে দাঁড়িয়ে থেকে স্ত্রীর সঙ্গে প্রেমিকের বিয়ে দেন। পুলিশের সামনেই তাদের বিয়ে হয়। প্রথমে রাজি না থাকলেও পরে গৃহবধূকে শাখা সিঁদুর পরিয়ে দেন ওই পুলিশকর্মী।