গুঞ্জন নিয়ে পরিণীতির বক্তব্য

আপডেটঃ ৫:১১ অপরাহ্ণ | জুলাই ১৪, ২০১৯

বিনোদন ডেস্ক:বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। বর্তমানে একাধিক সিনেমার কাজ নিয়ে ব্যস্ত তিনি। পাশাপাশি ব্যক্তিগত জীবনে চরিত দেশাইয়ের সঙ্গে তার প্রেমের গুঞ্জনও চাউর হয়েছে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এ বিষয়ে প্রশ্ন করা হলে পরিণীতি চোপড়া বলেন, আমি কোনো কিছু স্বীকার বা অস্বীকার কোনোটাই করছি না। আমার পরিবার, বন্ধু ও ঘনিষ্ঠজনরা সত্যটা জানেন এবং এটিই আমার কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ। মিডিয়া আমাদের কাছ থেকে ঘোষণা চায়, কিন্তু এটা আমার একান্ত ব্যক্তিগত বিষয়। সুতরাং, কোনো কিছু মেনেও নিচ্ছি না, অস্বীকারও করছি না।

এর আগে শোনা যায়, দীর্ঘদিনের প্রেমিক চরিত দেশাইকে বিয়ের পরিকল্পনা করছেন পরিণীতি। খুব শিগগির তাদের বিয়ে হবে। ২০১৬ সালে ড্রিম ট্যুরে গিয়ে চরিতের সঙ্গে পরিণীতির পরিচয়। এরপরই তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

এছাড়া নিক জোনাস ও প্রিয়াঙ্কার বিয়েতেও উপস্থিত ছিলেন চরিত। ইনস্টাগ্রামে প্রিয়াঙ্কা একটি ছবিও পোস্ট করেন সেখানে পরিণীতির সঙ্গে চরিতকে পোজ দিতেও দেখা গেছে। ছবির ক্যাপশনে প্রিয়াঙ্কা লিখেছিলেন, ‘ফ্রেন্ডস অ্যান্ড ফ্যামিলি।’

করন জোহরের ধর্মা প্রোডাকশনের হয়ে কাজ করেন চরিত। হৃতিক রোশান অভিনীত অগ্নিপথ সিনেমায় করন মালহোত্রার এবং রান সিনেমায় রাম গোপাল ভার্মার সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন তিনি। পাশাপাশি আমাল মালিকের ‘ঘার সে নিকাল তে হি’, নেহা কাক্কর-হিমাংশ কোহলির ‘ওহ হামসাফার’ এবং অখিল সাজদেবার ‘গাল সুন’ মিউজিক ভিডিও পরিচালনা করেছেন।