টঙ্গীতে স্কুলছাত্র শুভ হত্যার প্রধান আসামীসহ গ্রেফতার ৪

আপডেটঃ ৫:২২ অপরাহ্ণ | জুলাই ১২, ২০১৯

সি এন এ  নিউজ,টঙ্গী(গাজীপুর): গাজীপুরের টঙ্গীতে ফিউচার ম্যাপ স্কুলের নবম শ্রেণীতে পড়–য়া ছাত্র শুভ আহম্মেদ সানি(১৬) চা ল্যকর হত্যা মামলার প্রধান আসামিসহ ৪জনকে গ্রেফতার করা হয়েছে।
বৃহস্পতিবার গভীর রাতে গাজীপুরের টঙ্গীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেকে গ্রেফতার করেছেন র‌্যাব ১ এর সদস্যরা।
র‌্যাব ১ এর অধিনায়ক লে:কর্ণেল মো.সারোয়ার বিন-কাশেম জানান, রাতে অভিযান চালিয়ে এ হত্যা কান্ডের প্রধান আসামী শুভর সহপাঠি মৃদুল হাসান পাপ্পু(১৭),সাব্বির আহম্মেদ(১৬),রাব্বু হোসেন রিয়াদ(১৬) ও নূর মোহাম্মদ রনি(১৬) কে গ্রেফতার করা হয়। এ সময় র‌্যাব হত্যাকান্ডে ব্যবহিত একটি সুইচ গিয়ার(চাকু) উদ্ধার করে।
তিনি আরো জানান, গ্রেফতারকৃতরা টঙ্গীতে নবগঠিত একটি গ্যাং গ্রুপের সদস্য।ঘটনার একদিন পূর্বে স্কুলটির পক্ষ থেকে শিক্ষা সফরে যায় শিক্ষার্থীরা। শিক্ষা সফর শেষে পাপ্পু ও তার বান্ধবি বাসের পাশাপাশি সিটে বসলে শুভ মোবাইল ফোনে তাদের ছবি তুলে।এতে পাপ্পু ক্ষিপ্ত হয়ে শুভকে মারধোর করে। এরই এক দিন পর রবিবার পূর্ব পরিকল্পিত ভাবে শুভকে ডেকে নিয়ে ছুরিকাঘাত করে পালিয়ে যায় তারা। এতে ঘটনাস্থলেই শুভর মৃত্যু হয়।
শুক্রবার দুপুরে র‌্যাব -১ কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত তথ্য জানানো হয়। গত ৭ জুলাই রাতে বিসিক ফকির মার্কেট এলাকায় আধিপত্য বিস্তার ও পূর্ব শত্রুতার জেরে ছুরিকাঘাতে হত্যা করে দুর্বৃত্তরা। ওই ঘটনায় নিহত শুভর পিতা রাজু আহম্মেদ বাদি হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
তবে এ হত্যাকান্ডে জড়িত সকলকেই গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানিয়েছেন র‌্যাব ১ এর কর্মকর্তা।