মেয়ের সঙ্গে নেচে-গেয়ে ধোনির জন্মদিন উদযাপন

আপডেটঃ ৫:৪৭ অপরাহ্ণ | জুলাই ০৭, ২০১৯

স্পোর্টস ডেস্ক:৩৮ বছরে পা দিয়েছেন ভারতের বিশ্বকাপ জয়ী অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। নেতৃত্বে না থাকলেও বর্তমানে বিশ্বকাপ খেলতে ইংল্যান্ডে অবস্থান করা এই ক্রিকেটার নিজের জন্মদিনটা পালন করেছেন স্ত্রী সাক্ষি ও মেয়ে জিভার সঙ্গে। ভারতীয় ক্রিকেট দলের দুই বড় তারকা কেদার যাদব ও হার্দিক পান্ডিয়াকেও দেখা গেছে ধোনির জন্মদিন উদযাপনে।

শনিবার বিশ্বকাপের গ্রুপ পর্বের শেষ ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে নামে ভারত। যেখানে লঙ্কানদের দেওয়া ২৬৫ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ভারত ৩ উইকেট হারিয়েই জয়ের লক্ষ্যে পৌঁছে যায়। উইকেট বেশি না হারানোয় ব্যাটিংয়েই নামতে হয়নি ধোনিকে।

ওই ম্যাচ শেষেই স্ত্রী ও মেয়ের সঙ্গে জন্মদিন উৎযাপন করেন ধোনি। যার ভিডিও মুহূর্তেই ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে। বয়স ৩৮ হয়ে গেলেও, এখনও খেলে যাচ্ছেন ধোনি। ২০১১ সালে ভারতকে দ্বিতীয়বারের মতো শিরোপা জেতানো ধোনির উপর আর নেই নেতৃত্বের ভার।

Dhoni-Birthday-1.jpg

অধিনায়কের দায়িত্বে না থাকলেও বিরাট কোহলির নেতৃত্বাধীন ভারতীয় দলের গুরুত্বপূর্ণ সদস্য তিনি। এবারের বিশ্বকাপে ৯ ম্যাচের ৭টিতে জিতে গ্রুপ চ্যাম্পিয়ন হয়েই সেমিফাইনাল খেলা নিশ্চিত করেছে ভারত। সেমিফাইনালে তারা মুখোমুখি হবে নিউজিল্যান্ডের। তৃতীয় বিশ্বকাপ জয়ের জন্য আর মাত্র দুই ধাপ দুরে রয়েছে কোহলির ভারত।

চলতি বিশ্বকাপ ৭ ইনিংসে ব্যাট করতে নেমে ২২৩ রান করেছেন ধোনি। তবে ধীরগতির ব্যাটিংয়ের জন্য বেশ সমালোচিতও হয়েছেন বিশ্বকাপ জয়ী সাবেক এই অধিনায়ক। সেমিফাইনালের লড়াইয়ে ম্যানচেস্টারের ওল্ড ট্র্যার্ফোডে মঙ্গলবার নিউজিল্যান্ডের মুখোমুখি হবে ভারত। আরেক সেমিফাইনালে স্বাগতিক ইংল্যান্ডের মুখোমুখি হবে বর্তমান বিশ্বচ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া।