দর্শক টানা নায়িকার জন্য কঠিন: সামান্থা

আপডেটঃ ৯:১৭ পূর্বাহ্ণ | জুলাই ০৭, ২০১৯

বিনোদন ডেস্ক:দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। গত শুক্রবার মুক্তি পেয়েছে তার বহুল প্রতীক্ষিত ‘ওহ! বেবি’ সিনেমাটি। মুক্তির পর দর্শক-সমালোচকদের কাছ থেকে ইতিবাচক সাড়াও পাচ্ছেন এই অভিনেত্রী।

সিনেমাটিতে ২৪ বছর বয়সি এক নারীর চরিত্রে অভিনয় করেছেন সামান্থা। এ প্রসঙ্গে তিনি বলেন, এ পর্যন্ত আমার ক্যারিয়ারের সবচেয়ে কঠিন চরিত্র এটি। সিনেমাটিতে কমেডি, সেন্টিমেন্ট ও ইমোশনের মিশ্রন ঘটেছে। চরিত্রটিতে যথেষ্ট আবেগ দেখাতে হয়েছে। এজন্য আমার ক্যারিয়ারে বিশেষ সিনেমা এটি। বিয়ের পর নাগা চৈতন্যর সঙ্গে আমার প্রথম সিনেমা ‘মজিলি’। সিনেমাটির প্রতি আমার যেমন আবেগ ছিল ‘ওহ! বেবি’ নিয়েও ততটাই আবেগ কাজ করছে।

সামান্থা আরো বলেন, নিশ্চিতভাবে বলছি, সিনেমাটি ভালো হয়েছে। তবে প্রেক্ষাগৃহে দর্শক টানা একজন নায়িকার জন্য কঠিন। কিন্তু সেরাটা দিয়েই সিনেমাটির প্রচার করছি। গর্বের সঙ্গে বলছি সিনেমাটি দর্শকের ভালো লাগবে। প্রচারের ইতিবাচক সাড়া আমার বিশ্বাসকে আরো জোরাল করছে।

দক্ষিণ কোরিয়ার ব্যবসাসফল ‘মিস গ্র্যানি’ সিনেমার রিমেক ‘ওহ! বেবি’। এতে আরো অভিনয় করেছেন— নাগা সুরিয়া, লক্ষ্মী, রাজেন্দ্র প্রসাদ প্রমুখ। তেলেগু ভাষায় এটি পরিচালনা করেছেন নন্দিতা রেড্ডি। এর মোট বাজেট ১৮ কোটি রুপি। সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছেন সুরেশ বাবু ও সুনিতা।