এএসপি পরিচয় দিয়ে পুলিশের কাছ থেকে সুবিধা আদায়

আপডেটঃ ৯:৩৮ পূর্বাহ্ণ | জুলাই ০৫, ২০১৯

সি এন এ নিউজ,যশোর:যশোরে রাকেশ ঘোষ নামে এক ভুয়া এএসপি আটক হয়েছেন। বৃহস্পতিবার বিকেলে শহরের দড়াটানা থেকে তাকে আটক করে কোতয়ালি থানা পুলিশ। পরে তাকে পুলিশ সুপার কার্যালয়ে নেয়া হলে ভুয়া পরিচয়ের বিষয়ে নিজমুখে স্বীকার করেন। এ সময় তার দেয়া তথ্যের ভিত্তিতে পুলিশের পোশাক, ব্যাগ ও ল্যাপটপ উদ্ধার করা হয়েছে।

আটক রাকেশ ঘোষ যশোরের চৌগাছা উপজেলার বহিলাপোতা গ্রামের সন্তোষ ঘোষের ছেলে।

যশোর কোতয়ালি থানার ওসি (তদন্ত) সমীর কুমার সরকার জানান, রাকেশ ঘোষ কয়েকদিন ধরে যশোরে অবস্থান করে এএসপি পদমর্যাদার আইজিপির প্রোটোকল অফিসার পরিচয় দিচ্ছিলেন। এসআইদের কাছে নিজেকে ওই পরিচয় দিয়ে অনৈতিক সুবিধাও নিচ্ছিলেন। বুধবার থানার এসআই শাহিদুল আলমকে হুমকি দিয়ে একটি মামলার বিষয়ে তদবির করেন। এরপর শাহিদুল ভুয়া এএসপি রাকেশ ঘোষের সঠিক পরিচয় নিশ্চিত হতে ঊর্ধ্বতন কর্মকর্তাদের শরণাপন্ন হন। এক পর্যায়ে রাকেশ ঘোষ নামে আইজিপির কোনো প্রোটোকল অফিসার বা রাকেশ বলে এএসপি নেই বলে নিশ্চিত হন।

এসআই শাহিদুল আলম বলেন, রাকেশ ঘোষ নামে আইজিপির কোনো প্রোটোকল অফিসার বা রাকেশ বলে এএসপি নেই বলে নিশ্চিত হওয়ার পর বৃহস্পতিবার বিকেলে তাকে ফোন করে দেখা করার ইচ্ছা পোষণ করি। এরপর শহরের দড়াটানায় তাকে দেখে আটক করে প্রথমে থানায় ও পরে এসপি অফিসে নিয়ে জিজ্ঞাসাবাদ করি। জিজ্ঞাসাবাদে রাকেশ নিজের প্রতারণার কথা স্বীকার করেছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।