সবাই বলত আমাদের মধ্যে প্রেম আছে: সামীরা

আপডেটঃ ৯:২৮ পূর্বাহ্ণ | জুলাই ০৫, ২০১৯

বিনোদন ডেস্ক:ভারতীয় চলচ্চিত্রাভিনেত্রী সামীরা রেড্ডি। ২০০২ সালে হিন্দি ভাষার ‘ম্যায়নে দিল তুঝকো দিয়া’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটে তার। এরপর ‘ডরনা মানা হ্যায়’, ‘মুসাফির’, ‘প্ল্যান’সহ বেশ কিছু জনপ্রিয় সিনেমায় অভিনয় করেন তিনি।

২০০৫ সালে ‘নরসিমহুড়ু’ সিনেমার মাধ্যমে তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখেন সামীরা। অভিষেক চলচ্চিত্রে দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা নন্দামুরু তারকা রামা রাও জুনিয়রের (জুনিয়র এনটিআর) সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন। টানা দুটি সিনেমায় জুটি বেঁধে অভিনয় করার পর তাদের ঘিরে প্রেমের গুঞ্জন শুরু হয়।

এরপর মালায়ালাম, তামিল, কন্নড় ভাষার সিনেমায় অভিনয় করলেও আর কোনো তেলেগু সিনেমায় দেখা যায়নি এই নায়িকাকে। শুধু ২০১২ সালে তেলেগু ভাষার একটি সিনেমার আইটেম গানে দেখা যায় সামীরাকে। সম্প্রতি তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রি ছেড়ে দেওয়া প্রসঙ্গে ভারতীয় একটি সংবাদমাধ্যমে কথা বলেছেন তিনি।

সামীরা বলেন, ‘তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রির অন্য নায়কের চেয়ে এনটিআর আমার ঘনিষ্ঠ ছিল। যদিও বন্ধুত্ব ছাড়া আমাদের মাঝে অন্য কোনো সম্পর্ক ছিল না, এখনো নেই। কিন্তু সবাই বলত— আমাদের মধ্যে প্রেমের সম্পর্ক আছে। আমার বাড়িতেও এ নিয়ে আলোচনা শুরু হয়েছিল। এজন্য টলিউড থেকে দূরে আছি।’

তিনি আরো বলেন, ‘এনটিআর আমার কাছের বন্ধু। ইন্ডাস্ট্রিতে সে সফল। এজন্য আমি অনেক খুশি। ইন্ডাস্ট্রিতে এনটিআর যে কারো জন্যই নিরাপদ।’