গাজীপুরের কারখানা থেকে বের করা হলো আরও ৩ অঙ্গার লাশ

আপডেটঃ ৯:৪৮ পূর্বাহ্ণ | জুলাই ০৩, ২০১৯

সি এন এ নিউজ,শ্রীপুর (গাজীপুর):গাজীপুরের শ্রীপুরের অটো স্পিনিং মিলের আগুনে নিহতের সংখ্যা বেড়ে ৪ জনে দাঁড়িয়েছে। বুধবার ভোর ৪টার দিকে একে একে তিনটি অঙ্গার দেহ উদ্ধার করে আনা হয়।

ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আক্তারুজ্জামান জানান, পুড়ে অঙ্গার হয়ে যাওয়া লাশগুলো চিহ্নিত করা কঠিন হয়ে পড়েছে।

এর আগে মঙ্গলবার দুপুরে কারখানায় লাগা আগুনে রাসেল নামের এক ব্যক্তি মারা যান। আগুনের ঘটনায় চার শ্রমিক নিখোঁজ ছিলেন। বুধবার ভোরে কারখানার ভেতর থেকে আরও তিনটি লাশ উদ্ধার করা হয়। এনিয়ে মৃতের সংখ্যা দাঁড়ালো চারজন।

নিখোঁজ শাহজালালের ভগ্নিপতি ইমরান জানান, পুড়ে যাওয়া মৃতদেহগুলো চিহ্নিত করা কঠিন হয়ে পড়েছে। তবে শাহজালাল যে কক্ষে কর্মরত ছিল ওই কক্ষের পাশ থেকে একটি লাশ উদ্ধার হওয়ায় ধারণা করছি এটাই শাহজালালের লাশ।

auto-sping

এদিকে আনোয়ারের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন তার চাচাতো ভাই সজিব। তিনি জানান, আগুনের পরপরই তার মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হয়। এক-দেড় ঘণ্টা পর তার মুঠোফোন বন্ধ পাওয়া যায়। বুধবার ভোরে তার মরদেহ উদ্ধার করা হয়েছে। সম্পূর্ণ শরীর পুড়ে গেলেও তার মুখের দাড়ি না পোড়ায় আমরা নিশ্চিত এটাই আনোয়ারের লাশ।

নিহত আনোয়ার (২৭) উপজেলার দক্ষিণ ধনুয়া গ্রামের জয়নাল আবেদীনের ছেলে ও শাহজালাল (২৬) শ্রীপুর উপজেলার গাজীপুর ইউনিয়নের হাছেন আলীর ছেলে।