নির্দোষ দাবী করে সংবাদ সম্মেলন

আপডেটঃ ৯:০০ পূর্বাহ্ণ | জুন ২৬, ২০১৯

নাঈমুল হাসান,টঙ্গী(গাজীপুর): গাজীপুরের টঙ্গীর মাছিমপুর এলাকায় কিশোর সাইফ হত্যা কান্ডে মিথ্যা মামলায় ফাঁসানোর চেষ্টার প্রতিবাদ জানিয়ে অভিযুক্ত হারুন অর রশিদকে নির্দোষ দাবি করে সংবাদ সম্মেলন করেছেন মাছিমপুর ওয়ার্কসপ মালিক সমিতির। সোমবার রাত ৯টায় মাছিমপুর আয়োজিত সংবাদ সম্মেলনে ব্যবসায়ীরা ঘটনাটিকে একটি দূর্ঘটনা বলে হারুনকে নির্দোষ দাবি করেন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ইঞ্জিনিয়ারিং শিল্প মালিক সমিতির সভাপতি মনির হোসেন নিজামী বলেন, জীবন ও জীবিকার তাগিদে আমরা বাজারে দীর্ঘদিন থেকে সুনামের সঙ্গে ব্যবসা পরিচালনা করে আসছি। ব্যবসার পাশাপাশি তিনি দীর্ঘদিন ব্যবসায়ী বন্ধু ও জায়গা মালিক হিসেবে কারো সাথে তার পূর্ব কোনো শত্রুতা বা বিরোধ ছিল না। কিন্তু সম্প্রতি সাঈফ হত্যা কান্ডের ঘটনাটি নিছক দূঘৃটনা বলে দাবী করে সুষ্ট তদন্ত করে আইনগত ব্যবস্থা চলমান রাখতে দাবি জানিয়েছেন।
পুলিশ ও গোয়েন্দা সংস্থা তাদের নানাভাবে জিজ্ঞাসাবাদ করে স্বাভাবিক জীবনযাত্রা ব্যাহত করছে। এতে করে তার পরিবার মানসিক ভাবে ভেঙে পড়েছে। তার পরও ঘটনাটি উদঘাটনের জন্য এ বিষয়ে তদন্ত সংশ্লিষ্ট সংস্থাগুলোকে তিনি সহযোগিতা করছেন বলে তিনি জানান। সংবাদ সম্মেলনে ইঞ্জিনিয়ারিং মালিক সমিতির সাবেক সাধারন সম্পাদক হুমায়ন কবির,দেলোয়ার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।