কলমাকান্দায় দ.মুন্সীপুর বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন

আপডেটঃ ১১:৪০ অপরাহ্ণ | জুন ২৪, ২০১৯

মোঃ জাফর উল্লাহ, কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি:নেত্রকোনার কলমাকান্দায় দক্ষিণ মুন্সিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। রোববার সকাল ১০টা থেকে বিকেল ৩ টা পর্যন্ত একটি বুথে বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে শান্তিপূর্ণভাবে নির্বাচন সম্পন্ন হয়।
নির্বাচনে চারজন পুরুষ ও চারজন মহিলা অভিভাবক সদস্য প্রার্থী অংশ নেন। এদের মধ্যে মো. মোতালিব মিয়া ৯৮ ভোট, সেলিম আহম্মেদ রহিম ১০৬ ভোট, আফরোজা আক্তার সুমা ৯৮ ভোট, হামিদা খাতুন ৯১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। নির্বাচনে মোট ভোটারের সংখ্যা ছিল ২২০জন। এর মধ্যে ২০০জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন চান্দুয়াইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক একেএম শাহজাহান কবীর। আর সহকারী প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন রামপুর কে-আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নাজিম উদ্দিন ও ওমরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আরিফুন্নাহার, পোলিং অফিসার ছিলেন সাউদপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো. আলী ইসলাম ও আনন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো. রফিকুল ইসলাম। বিশরপাশা পুলিশ তদন্তকেন্দ্রের এএসআই মো. রিপন মিয়ার নেতৃত্বে আইন শৃংঙ্খলার দ্বায়িত্ব পালন করেন সঙ্গীয় ফোর্স।
ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক আয়েশা খাতুন বলেন, সুন্দর ও মনোরম শান্তিপূর্ণ পরিবেশে ভোট সম্পন্ন হয়েছে। আমি অভিভাবক ও নির্বাচনের দায়িত্বে নিয়োজিত সবাইকে অভিনন্দন জানাই।