রুবেল, সাব্বিরকে নিয়ে নামবে বাংলাদেশ!

আপডেটঃ ৯:৩৬ পূর্বাহ্ণ | জুন ২০, ২০১৯

ক্রীড়া প্রতিবেদক: অস্ট্রেলিয়ার বিপক্ষে একটি পরিবর্তন নিশ্চিত। আসতে পারে দুটি পরিবর্তনও।

বোলিংয়ে ধারাবাহিক থাকা মোহাম্মদ সাইফউদ্দিন ইনজুরির কারণে অস্ট্রেলিয়ার বিপক্ষে একাদশের বাইরে থাকবেন। তার পরিবর্তে নটিংহ্যামে ফিরবেন রুবেল হোসেন।  বৃষ্টিতে ব্রিস্টলে ম্যাচ পরিত্যক্ত না হলে শ্রীলঙ্কার বিপক্ষে একাদশে থাকতেন রুবেল।  ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তার দলে থাকা হয়নি।  এবার সাইফউদ্দিনের ইনজুরিতে সুযোগ হল ডানহাতি পেসারের।

পিঠের পুরোনো ব্যথা নাকি নতুন করে ভোগাচ্ছে পেস অলরাউন্ডারকে।গতকাল দলের ঐচ্ছিক অনুশীলনে আসেননি। নেটে দুর্দান্ত সময় পার করা রুবেলের অবশেষে ফিরছেন সেরা একাদশে।  অসিদের বিপক্ষে দলে আরেকটি পরিবর্তন আনতে পারে।

স্পিন অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন শেষ ম্যাচে ফিল্ডিংয়ের সময় কাঁধে ব্যথা পেয়েছেন।  তার জন্য শেষ মুহুর্ত পর্যন্ত অপেক্ষা করবে দল।  যদি শেষ পর্যন্ত মোসাদ্দেক দলে না ঢুকেন তাহলে খেলবেন সাব্বির রহমান। শেষ  কয়েক ম্যাচে অতিরিক্ত খেলোয়াড় হিসেবে ফিল্ডিং করা সাব্বির দলে ঢুকবেন।  তাতে ব্যাটিং বিভাগ আরও শক্তিশালী হলেও বোলিংয়ে কিছুটা হলেও ধার কমেছে।

বাংলাদেশ দল: তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, লিটন কুমার দাশ, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান/মোসাদ্দেক হোসেন, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মুর্তজা, রুবেল হোসেন ও মুস্তাফিজুর রহমান।