রহস্যজনক নিখোঁজ ৩ যমজ বোন উদ্ধার

আপডেটঃ ৫:৫৪ অপরাহ্ণ | জুন ১৯, ২০১৯

সি এন এ নিউজ, ময়মনসিংহ :ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলায় রহস্যজনক নিখোঁজ নবম শ্রেণীর ছাত্রী তিন যমজ বোনকে উদ্ধার করেছে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ। একই সঙ্গে এই ঘটনায় দায়ের করা অপহরণ মামলার ছয় আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

বুধবার দুপুরে ময়মনসিংহ পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে এই তথ্য জানান পুলিশ সুপার শাহ আবিদ হোসেন।

বাবার সঙ্গে অভিমান করে যমজ তিন বোন গত ১৫ জুন ভোরে রহস্যজনক নিখোঁজ হয়। পরে তারা এক বোনের প্রেমিকের বাড়িতে আশ্রয় নেয়। রহস্যজনক নিখোঁজের ঘটনায় যমজ তিন বোনের চাচা আব্দুস সালাম বাদী হয়ে ফুলপুর থানায় নয় জনকে আসামি করে অপহরণসহ নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

সংবাদ সম্মেলনে বলা হয়, ফুলপুর উপজেলায় নবম শ্রেণী পড়ুয়া তিন যমজ বোন গত ১৫ জুন নিজ বাড়ি থেকে নিখোঁজ হয়। বকাঝকার কারণে বাবার সঙ্গে অভিমান করে তিন বোন পরিকল্পনা করে এক সঙ্গে নিখোঁজ হয়। এ ঘটনায় ওই দিনই ফুলপুর থানায় সাধারণ ডায়েরি করার দুইদিন পর শেরপুরের নকলা উপজেলা থেকে এক বোনকে উদ্ধার করে পুলিশ। তার দেয়া তথ্যমতে অপর দুই বোনকে উদ্ধার করা হয় বুধবার।

পুলিশ সাধারণ ডায়েরির বিষয়টিকে গুরুত্ব দিয়ে এজাহার হিসেবে রেকর্ড করে। এই ঘটনায় প্রথমে সুলতান মাহমুদ ও মাসুদ রানাকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের দেয়া তথ্যমতে মোমেন, সুরাইয়া রাহা, মুন্না ও জুয়েলকে গ্রেপ্তার করে পুলিশ। পুলিশ হেফাজতে আসামি ও যমজ তিন বোনকে জিজ্ঞাসাবাদ শেষে আদালতে পাঠায় পুলিশ।