মদনে দুই বখাটে আটক

আপডেটঃ ৬:০৩ অপরাহ্ণ | জুন ১৪, ২০১৯

মদন (নেত্রকোনা) সংবাদদাতা:নেত্রকোনার মদনে স্কুল ছাত্রীকে উত্যক্ত করায় জনতা দুই বখাটে আটক করে শুক্রবার ভোরে পুলিশের হাতে সোর্পদ করেছে। ঘটনাটি ঘটেছে মদন উপজেলার ফতেপুর ইউনিয়নের রুদ্রশ্রী গ্রামে বৃহস্পতিবার রাতে। আটককৃত বখাটেরা হলো চানগাওঁ ইউনিয়নের চানগাঁও গ্রামের সাদেকুর রহমান আঙ্গুরের ছেলে লিয়ন (১৬) ও রতœপুর গ্রামের মাজু মিয়ার ছেলে ইমন (২৩)।
পারিবারিক ও এলাকাবাসী সূত্রে জানা যায়, মদনের জাহাঙ্গীরপুর টি আমিন সরকারি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী রুদ্রশ্রী গ্রামের মন্জিল মিয়ার মেয়ের সাথে চানগাওঁ গ্রামের লিয়ন প্রেম করতে মেয়ের পেছনে ঘুরাফেরা করতে থাকে। গত কয়েকদিন ধরে মেয়ের বাড়িতে ঘুরাফেরা করলে স্থানীয় লোকজনের নজরে আসে এবং তাদেরকে এলাকায় আসতে নিষেধ করে। বৃহস্পতিবার রাত আনুমানিক ১ টার দিকে মেয়ের বাড়িতে ঘুরাফেরা দেখে লোকজন তাদেরকে আটক করে পুলিশে সোর্পদ করে।
এ ব্যাপারে মেয়ের বাবা মনজিল মিয়া জানান, প্রায় সময়েই লিয়ন তার বন্ধুদের নিয়ে আমার মেয়েকে বিভিন্ন সময় প্রেম প্রস্তাবসহ পিছু নেয়। আমি নিরুপায় হয়ে মদন সদর থেকে মেয়েকে গ্রামের বাড়িতে নিয়ে আসি। এখানেও গত কয়েকদিন ধরে দিনের বেলায় আমার বাড়িতে এসে তারা ঘুরা ফেরা করতে থাকে। বৃহস্পতিবার রাতে আমার বসত বাড়িতে ঘুরাফেরা করার সময় লোকজন তাদের আটক করে পুলিশে দিয়েছে। আমি এর ন্যায় বিচার চাই।
ওসি মোঃ রমিজুল হক জানান, দুই বখাটেকে শুক্রবার ভোরে রুদ্রশ্রী গ্রাম থেকে আটক করা হয়েছে। অভিযোগ করলে ব্যবস্থা নেয়া হবে।