কলমাকান্দায় চাকরির নামে প্রতারণা মামলায় আটক-১

আপডেটঃ ১:৪৬ অপরাহ্ণ | জুন ১২, ২০১৯

মো: জাফর উল্লাহ ,কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি:নেত্রকোনার কলমাকান্দায় বেসরকারি সংস্থা অর্পি অর্গানাইজেশন পিপলসে চাকুরী দেওয়ার নাম করে প্রতারণায় ১ জনকে আটক করেছে থানা পুলিশ।
সোমবার রাতে উপজেলার বাস স্ট্যান্ড এলাকার কিতাব আলী মার্কেট থেকে ওই প্রতারণকে আটক করা হয়।
পুলিশ ও স্থানীয়সূত্রে জানা যায়, অর্পি অর্গানাইজেশন পিপলস নামে একটি প্রতিষ্ঠানে চাকুরী দেওয়ার কথা বলে উপজেলার বিভিন্ন জায়গায় লিফলেট এর মাধ্যমে চাকরি দেওয়ার নামে বিজ্ঞাপন এর প্রচারণা চালায়। বিভিন্ন পদে চাকুরি নিতে আসা লোকজন সাক্ষাত্কারে অংশগ্রহণ করতে গেলে তাদের মধ্যে সন্দেহের সৃষ্টি হয়। পরে ওই জায়গায় হট্টগোল শুরু হলে কলমাকান্দা থানা পুলিশ গিয়ে ওই প্রতারক কে হাতেনাতে আটক করে। প্রতারক নিজেকে অর্পি অর্গানাইজেশন পিপলসের উপজেলা উপজেলা সমন্বয়কারী কর্মকর্তা হিসেবে পরিচয় দেন। এ ঘটনায় ভুক্তভোগী মো. সম্রাট মিয়া কলমাকান্দা থানায় একটি মামলা দায়ের করেন।
এ ব্যাপারে কলমাকান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাজহারুল করিম জানান ভুক্তভোগীদের অভিযোগের প্রেক্ষিতে এ বি এম গোলাম মোস্তফা কে আটক করা হয়। ভূক্তভোগী সম্রাট বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। প্রতারক মোস্তফাকে নেত্রকোনা বুধবার বিজ্ঞ আদালতে পাঠানো হবে বলে তিনি জানান।