তাদের ‘দূরে থাকা বারণ’

আপডেটঃ ৯:২৯ পূর্বাহ্ণ | জুন ০২, ২০১৯

বিনোদন ডেস্ক: ছোট পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী মুমতাহিনা চৌধুরী টয়া ও জোভান আহমেদ। একাধিক নাটক-টেলিফিল্মে জুটি বেঁধে অভিনয় করেছেন তারা। ঈদুল ফিতর উপলক্ষে নির্মিত ‘দূরে থাকা বারণ’ একক নাটকে স্বামী-স্ত্রীর চরিত্রে ছোট পর্দায় হাজির হবেন এ দুই অভিনয়শিল্পী।

নাটকটি রচনা করেছেন পারভেজ ইমাম। এটি পরিচালনা করেছেন রাইসুল তমাল। নাটকটির গল্প প্রসঙ্গে পরিচালক জানান, একটি মাল্টিন্যাশন্যাল কোম্পানির ম্যানেজার সজল। দুই বছর হলো টুম্পাকে বিয়ে করেছে। স্ত্রীকে সে ভীষণ ভালোবাসে।

এদিকে সজল অফিসে সবার কাছেই প্রিয়। তার বসও তাকে খুব পছন্দ করে। বিবাহবার্ষিকীতে টুম্পার আবদারে বাসায় পার্টির আয়োজন করে সজল। এতে অফিসের বস ও সব সহকর্মীকে নিমন্ত্রণ করে। অনুষ্ঠানের দিন সজলের স্ত্রী নিজ হাতে মজার মজার খাবার তৈরি করে।

সজলের বস ভোজন রসিক। সে সব খাবারের স্বাদ গ্রহণ করে। আর সজলের সামনে তার স্ত্রীর প্রশংসায় পঞ্চমুখ হয়ে উঠে। ঘুরে ফিরে খাবার খাচ্ছে আর টুম্পার তারিফ করছে। এতে সজল কিছুটা বিরক্ত হয়। তারপর ছোট একটি ঘটনাকে কেন্দ্র করে সজল-টুম্পার মাঝে তুমুল ঝগড়া হয়। তাদের ঝগড়া এমন ভয়াবহ রূপ নেয় যে, ডিভোর্সের দিকে চলে যায়। সজল সিদ্ধান্ত নেয়— সে টুম্পাকে ছেড়ে দিবে। তার পরের ঘটনা জানার জন্য নাটকটি দেখার আহ্বান জানিয়েছেন পরিচালক।

গল্পের সজল চরিত্রে অভিনয় করেছেন জোভান আহমেদ। টুম্পা চরিত্রে দেখা যাবে টয়াকে। ঈদুল ফিতরের দিন রাত ৮টায় বেসরকারি টেলিভিশন চ্যানেল নাইনে নাটকটি প্রচার হবে।