টঙ্গীতে দুই শতাধিক মসজিদে অনুদান দিলেন জিসিসি মেয়র

আপডেটঃ ১১:৪৫ অপরাহ্ণ | মে ২৫, ২০১৯

টঙ্গী (গাজীপুর) সংবাদদাতা:গাজীপুর সিটি কর্পোরেশনের উদ্যোগে ১৫টি ওয়ার্ডে টঙ্গী, গাছা ও পূবাইল তালিকাভুক্ত মসজিদ গুলোতে ৩০হাজার টাকা করে আর্থিক অনুদানের চেক বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
শনিবার সিটি মেয়র আলহাজ¦ মো: জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে গাজীপুর সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর নূরুল ইসলাম নূরুর স ালনায আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও গাজীপুর মহানগর আওয়ামীলীগের সভাপতি এড. আজমত উল্লা খান।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, টঙ্গী থানা আওয়ামীলীগের সভাপতি মো: ফজলুল হক, গাজীপুর সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর মো: গিয়াস উদ্দিন সরকার, আবুল হাসেম,নাসির উদ্দিন মোল্লা, আমজাদ হোসেন, আবুবকর সিদ্দিক, মো: ফারুক আহমেদ, সংরক্ষিত মহিলা কাউন্সিলর হামিদা বেগম, কেয়া শারমিন, নাসরিন আক্তার শিরিন প্রমুখ।
আলোচনা সভা শেষে প্রতিটি ওয়ার্ডে ১০টি করে মসজিদে ৩০ হাজার টাকা করে টঙ্গীর ১৫টি ওয়ার্ড, গাছা ৭টি ওয়ার্ড ও পূবাইলের ৪টি ওয়ার্ডে তালিকাভুক্ত মসজিদগুলোর মাঝে আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়েছে।