গাজীপুরে ট্যাঙ্কি থেকে লাশ উদ্ধার

আপডেটঃ ৩:০১ অপরাহ্ণ | মে ২৩, ২০১৯

সি এন এ নিউজ,টঙ্গী(গাজীপুর): নিখোঁজের ৮দিন পর গাছার কামারজুড়ি এলাকার একটি পানির ট্যাংকি থেকে ইসমাইল হোসেন(২৪) নামে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ৷ বৃহস্পতিবার সকালে তার মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।
নিহত ইসমাইল হোসেন ইউরোপিয়ান ইউনিভার্সিটিতে সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে চতুর্থ বর্ষের শিক্ষার্থী। নিহত ইসমাইল নগরীর কাথোরা এলাকার সাব্বির হোসেন শহিদের ছেলে।
মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জিএমপি’র গাছা থানার উপ-পরিদর্শক (এসআই) ফোরকান মোল্লা বলেন, শেরে বাংলা নগর থানা পুলিশের সহযোগীয় কামারজুড়ি এলাকায় পানির ট্যাংকি থেকে ইসমাইল হোসেন মরদেহ উদ্ধার কর হয়। এ ঘটনায় শেরে বাংলা নগর থানা পুলিশ হাসিবুল ইসলাম শিহাব(২৯) নামে একজনকে আটক করেছে।
শরে বাংলা নগর থানার উপ-পরিদর্শক (এসআই) তোফাজ্জল হোসেন বলেন, গত ১৬ মে  ইসমাইলের পরিবার তার নিখোঁজ হওয়ার বিষয়ে থানায় একটি সাধারন ডায়েরী করে। ডায়েরী পর আমরা বিষয়টি নিয়ে কাজ শুরু করি। এর আগে ইসমাইলের পরিবারের পক্ষ থেকে গাছা থানায়ও ুএকটি সাধারন ডায়েরী করা হয়েছিল।
তিনি বলেন, গত ৮ দিন খোঁজাখুজি করেও তার পরিবার কোনো সন্ধান পায়নি। পরে আমরা গাছা পুলিশের সহযোগীয় গাছার কামারজুড়ি এলাকার একটি বাড়ির পানির ট্যাংকি থেকে ইসমাইলের মরদেহ উদ্ধার করি। তবে বিষয়টি তদন্ত প্রাথমিক পর্যায়ে থাকায় এ বিস্তারিত কিছু বলা যাচ্ছে না।
যোগাযোগ করা হলে গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.ইসমাইল হোনের ঘটনাটির সত্যতা নিশ্চিত করেন।